আমতলীতে গ্রাম পুলিশ কর্তৃক ভাইয়ের বউকে মারধর করে হাত ভেঙ্গে ফেলার অভিযোগ

 প্রকাশ: ০৫ এপ্রিল ২০২২, ০৬:৪০ অপরাহ্ন   |   প্রশাসন



মোঃ ইমরান হোসাইন, আমতলী(বরগুনা)প্রতিনিধি:


 বরগুনার আমতলী উপজেলার আঠারগাছিয়া ইউনিয়নের গেরাবুনিয়া গ্রাম পুলিশ কর্তৃক ছোট ভাইয়ের বউকে মারধর করে বাম হাত ভেঙ্গে ফেলার অভিযোগ পাওয়া গেছে। 

জানাগেছে, উপজেলার গেরাবুনিয়া গ্রামের মো. হাবিব মোল্লার সাথে বড় ভাই গ্রাম পুলিশ ফোরকান মোল্লার সাথে দীর্ঘদিন যাবৎ পৈত্রিক সম্পত্তি নিয়ে বিরোধ চলে আসছে।এবিরোধকে কেন্দ্র করে সোমবার রাত ৬ টার সময় একটি গাবগাছ জোর কাটাতে যায় ফোরকান মোল্লা। তখন ছোট ভাই হাবিব মোল্লার স্ত্রী তাসিলিমা বেগম(৪০) বাঁধা দিতে গেলে ফোরকান মোল্লা তাসলিমা বেগমকে বেদড়ক পিটিয়ে বাম হাত ভেঙ্গে ফেলে শ্লিলতাহানি ঘটায় এবং তাসলিমা বেগমকে বাড়িতে আটকিয়ে রাখে। যাহাতে তাসলিমা বেগম চিকিৎসার জন্য বাড়ী থেকে বের না হতে পারে। এ খবর তাসলিমা বেগমের পিতার বাড়ীর লোক শুনে স্থানীয় লোকজনদের সাথে নিয়ে রাত ৮ টার সময় তাসলিমা বেগমকে উদ্ধার করে আমতলী হাসপাতালে নিয়ে আসেন। 

 তাসলিমা বেগম বেগম বলেন, আমার ভাসুর ফোরকান মোল্লা আমার স্বামীর পৈত্রিক সম্পত্তি ভোগ দখল করতে দেয়না জোর করে আমাদের সম্পত্তি দখল করে ভোগ করেন। আমরা কিছু বললে আমাদেরকে মারধর করে ভয়ভীতি দেখায় আমি এ ঘটনার বিচার চাই। 

অভিযুক্ত গ্রাম পুলিশ মো. ফোরকান মোল্লা এ বিষয় কোন কথা বলবেন না বলে জানান।

 আঠারগাছিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো.রফিকুল ইসলাম রিপন বলেন আমি ঘটনা শুনেছি অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে। 

 আমতলী থানার অফিসার ইনচার্জ একেএম মিজানুর রহমান বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।