মাটিরাঙ্গাতে সেনা অভিযানে দেশীয় অস্ত্র এলজি সহ আটক ১।

 প্রকাশ: ২২ সেপ্টেম্বর ২০২১, ১০:২০ অপরাহ্ন   |   জেলার খবর


মোঃ আরিফুল ইসলাম,মাটিরাঙ্গা,খাগড়াছড়িঃ

 পার্বত্য খাগড়াছড়ি জেলার গুইমারা সেনা রিজিয়নের সেনাবাহিনী অভিযান চালিয়ে দেশীয় অস্ত্র ও গুলি ও পোষ্টারসহ রঞ্জিত বাবু (৪৭) নামে একজনকে আটক করেছে সেনাবাহিনী।


মঙ্গলবার (২১সেপ্টেম্বর) দুপুরের দিকে গুইমারা রিজিয়নের গোয়েন্দা ইউনিটের সদস্য আর আই সি মোঃ শহিদুল ইসলাম এর তথ্যের ভিত্তিতে এবং গুইমারা রিজিয়ানের জি টু আই, মেজর মোঃ তাইজুল ইসলাম’র নেতৃত্বে বাইল্যাছড়ি এলাকায় বিশেষ অভিযান চালিয়ে তাকে আটক করে গুইমারা রিজিয়নের একটি টহল দল।


আটককৃত ব্যক্তি রঞ্জিত বাবু জেলার রামগড় উপজেলার জগন্নাথ পাড়ার শিশির মহাজন এর ছেলে।


সেনাবাহিনী সুত্রে জানা যায়,গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গুইমারা রিজিয়নের একটি টহল দল বিশেষ অভিযান পরিচালনা করে খাগড়াছড়ি থেকে চট্রগ্রামগামী একটি যাত্রী লোকাল বাস (ঢাকা মেট্রো জ ১১-০৯৯৫) তল্লাশি চালিয়ে অবৈধ একটি অস্ত্র উদ্ধার সহ রঞ্জিত বাবুকে আটক করা হয়েছে।


এ সময় তার কাছ থেকে ১টি দেশীয় এলজি,২রাউন্ড তাজা গুলি, সেনাবিরোধী পোষ্টার,১টি মোবাইল এবং নগদ ১৬৫০ টাকাসহ আটক করে তাকে গুইমারা থানায় হস্তান্তর করা হয়েছে।


গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মিজানুর রহমান জানান,সেনাবাহিনীর নেতৃত্বে যৌথবাহিনীর সদস্যরা গোপন তথ্যের ভিত্তিতে অস্ত্র ও রাষ্ট্র বিরোধী পোষ্টার সহ একজনকে আটক করেছে। এ বিষয়ে গুইমারা থানায় অস্ত্র আইনে মামলা হয়েছে বলেও তিনি জানান

জেলার খবর এর আরও খবর: