সিলেটে অন-টাইম বিডি'র ২ বছর পূর্তি উপলক্ষ্যে এওয়ার্ড প্রদান ও আলোচনা সভা

 প্রকাশ: ২৩ সেপ্টেম্বর ২০২১, ০১:২৮ অপরাহ্ন   |   জেলার খবর


এম আব্দুল করিমঃঃ "

বেকারত্ব দূরকরি, উজ্জ্বল সমাজ গড়ি" এই শ্লোগানকে সামনে  নিয়ে প্রতিষ্ঠিত অন-টাইম বিডি নামক সিলেটের স্বনামধন্য ডেলিভারি ও সার্ভিস প্রতিষ্ঠানের আজ দু'বছর পূর্ণ হলো। হাঁটি হাঁটি পা পা করে এগিয়ে যাওয়া এ প্রতিষ্ঠান আজ অত্যন্ত গর্ব ও সততার সাথে সার্ভিস প্রদান করে তাদের গ্রাহক ও শোভান্যুধায়ীদের মন জয় করে নিয়েছে, যা সত্যি সত্যিই প্রশংসার দাবিদার।



আজ থেকে দুই বছর পূর্বে আধ্যান্তিক নগরী সিলেটের স্পেন ও আমেরিকা প্রবাসী দুই তরুণ যুবক উদ্যোক্তার সুনিপুণ স্বপ্নের স্বারতী আজকের এ অন-টাইম বিডি। মূলত শিক্ষিত ও স্বল্প শিক্ষিত কিছু উদ্যোমী ও আত্মবিশ্বাসী বেকার যুবকের কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্য নিয়ে এগিয়ে যাওয়া। আর তাই তো  আজ এ পরিবারে কর্মরত সদস্য সংখ্যাও অনেক। 



অন-টাইম বিডি'র কর্ণধার স্পেন প্রবাসী লায়েবুর রহমান ও আমেরিকা প্রবাসী তৌফিক আহমদ চৌধুরী ভিডিও কনফারেন্সের মাধ্যমে এক যৌত বার্তায় জানান যে, আমরা আমাদের এ প্রতিষ্ঠানের মাধ্যমে বেকার যুবকের কর্মসংস্থান সৃষ্টি করে আমাদের গ্রাহকদের নিকট সঠিক সময়ে তাদের কাঙ্ক্ষিত দ্রব্য পৌঁছে দিতে পেরে  সত্যিই আনন্দিত। ভবিষ্যতে অন-টাইম বিডি তাদের সুনাম আরো বৃদ্ধি করবে এটাই আমাদের  প্রত্যাশা। পাশাপাশি অন-টাইম বিডির সকল কর্মকর্তা এবং গ্রাহক শুভাকাঙ্খী সহ আজকের এ সেমিনারে আগত সকলের প্রতি কৃতজ্ঞতা ও শুভেচ্ছা জ্ঞাপন করেন তারা। 


নগরীর ইলেকট্রিক সাপ্লাই রোডের মফিজ কমপ্লেক্সের ২য় তলায় অবস্থিত অন-টাইম বিডি'র ভাইস চেয়ারম্যান সাইফুর রহমান এর সভাপতিত্বে ও ম্যানেজিং ডাইরেক্টর দিলোয়ার আহমদ রাশেদ এর সঞ্চালনায় সিলেট নগরীর জিন্দা বাজারস্থ জল্লারাপার রোডের ট্রিট গ্যালারী রেস্টুরেন্টে  আজ ২২/০৯/২০২১ ইং  রাত ৮.৩০ মিনিটের সময় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়ন এর সাবেক চেয়ারম্যান ও নগরীর তপুবন আবাসিক এলাকার সভাপতি বিশিষ্ট সালিশ ব্যক্তিত্ব আনোয়ার খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী হাফিজুর রহমান, ব্যাংকার সারোয়ার আহমদ  চৌধুরী,ব্যবসায়ী ফখর উদ্দিন আহমদ চৌধুরী, আলমগীর হোসেন,অনিয়ম ও অপরাধ বিষয়ক জাতীয় সাপ্তাহিক অভিযোগ পত্রিকার সাবেক ভারপ্রাপ্ত সম্পাদক ও জাতীয় দৈনিক স্বাধীন দেশ পত্রিকার সিলেট জেলা প্রতিনিধি সাংবাদিক এম আব্দুল করিম ও ফটো সাংবাদিক আবদুল কাহার আকাশ। এছাড়াও আরো উপস্থিত ছিলেন  গ্রাহক মোঃ তারাজুল, রাহুল এবং অন-টাইম বিডির ম্যানেজার কামরান আহমদ, রিসিপসনিস্ট মোছাঃ লুবনা বেগম ও মোছাঃ তানিয়া বেগম, রাইডার জাবির আহমদ, আরকান আহমদ ও পাবেল আহমদ প্রমুখ।



সভায় উপস্থিত বক্তারা সিলেটের স্বনামধন্য এ ডেলিভারি ও সার্ভিস প্রতিষ্ঠান অন-টাইম বিডি'র সাফল্য ও গৌরব উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করেন। পরিশেষে মোনাজাত এর মাধ্যমে কোভিড-১৯ মহামারী পরিস্থিতি থেকে দেশ ও দেশের বাহিরে অবস্থানরত সকলের প্রতি দোয়া প্রার্থনা করে ও অন-টাইম বিডির সমৃদ্ধি কামনা করে  সভার সমাপ্তি হয়।

জেলার খবর এর আরও খবর: