সলঙ্গা থানা আ'লীগের সম্মেলনে সভাপতি পদে জিল্লুর রহমানকে চায় তৃণমূল।

 প্রকাশ: ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৮:২৯ অপরাহ্ন   |   জেলার খবর


সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি : সিরাজগঞ্জের সলঙ্গা থানা আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি পদে  আলহাজ্ব জিল্লুর রহমান সরকারকে চায় তৃণমুলের নেতাকর্মী। বর্তমানে ৪নং ঘুড়কা ইউনিয়নের সফল চেয়ারম্যান,সলঙ্গা বাজারের বাসিন্দা, মুজিব আদর্শ আওয়ামী পরিবারের সন্তান,বিগত ৯ বছরের সলঙ্গা থানা আওয়ামী লীগের সফল সাবেক সভাপতি আলহাজ্ব জিল্লুর রহমান সরকার। 

ইতিমধ্যেই তিনি সম্মেলনকে সফল ও সার্থক করতে  প্রচারণার মাধ্যমে নিজেকে একজন সৎ, যোগ্য প্রার্থী হিসেবে গড়ে তুলতে সক্ষম হয়েছেন বলে জানা গেছে।


সলঙ্গা থানা আ'লীগের নেতাকর্মী,কাউন্সিলর ও জনসাধারণের সাথে কথা বলে জানা যায়, সভাপতি পদে সে প্রচারণায় এগিয়ে আছে। নিজেকে একজন যোগ্য, বলিষ্ঠ, প্রার্থী হিসেবে ঘোষণা দিয়ে প্রচারণায় নেমেছেন যিনি,তিনি হলেন সলঙ্গা থানা আ’লীগের সভাপতি প্রার্থী আলহাজ্ব জিল্লুর রহমান সরকার। 

সেই সাথে আসন্ন সলঙ্গা থানা আ’লীগের কাউন্সিলর, নেতাকর্মী ও জেলা আ’লীগের নেতৃবৃন্দসহ সংশ্লিষ্টদের সুদৃষ্টি, সমর্থন ও সহযোগীতা কামনা করেছেন তিনি।


তিনি এলাকায় একজন শিক্ষানুরাগী,ধার্মিক, স্বচ্ছ আ’লীগ নেতা এবং সমাজ সেবক হিসেবে পরিচিত লাভ করেছেন ৷ তিনি আগামী ৩০ তারিখে সলঙ্গা থানা আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি প্রার্থী হিসেবে সকলের কাছে দোয়া ও সমর্থন কামনা করেন।  জিল্লুর রহমান সরকার বলেন, আমি যদি ৩০ সেপ্টেম্বর বৃহ:বার সলঙ্গা থানা আ’লীগের সভাপতি পদে নির্বাচিত হতে পারি তাহলে জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে, জননেত্রী শেখ হাসিনার তৃণমূলের গুরুত্বকে অগ্রাধিকার দিয়ে দল পরিচালনা করবো এবং জননেত্রী শেখ হাসিনার আগামীর স্বপ্ন বাস্তবায়নে দলের জন্য কাজ করে যাবো ও স্থানীয় সাংসদ অধ্যাপক আব্দুল আজিজ ও সাংসদ তানভীর ইমামের হাতকে শক্তিশালী করে উন্নয়নের ধারা অব্যাহত রাখবো ইনশাআল্লাহ। 


এ বিষয়ে সলঙ্গা থানা আ’লীগের একাধিক কাউন্সিলরা এ প্রতিবেদককে জানান, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তৃণমূলকে শক্তিশালী করতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন। তারই ধারাবাহিকতা অব্যাহত রাখতে আলহাজ্ব জিল্লুর রহমান সরকারের বিকল্প নাই।

জেলার খবর এর আরও খবর: