বরগুনার আমতলীতে লিটন মেডিকেল হলের আশ্চর্যজনকভাবে ২ লক্ষ টাকা চুরি !

 প্রকাশ: ২৬ অক্টোবর ২০২১, ০৫:৩৭ অপরাহ্ন   |   জেলার খবর


মোঃ ইমরান হোসাইন আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ

 বরগুনা জেলার আমতলী উপজেলার ১নং গুলশাখালী ইউনিয়নের কলাগাছিয়া বাজার লিটন মেডিকেল হলের আশ্চর্যজনকভাবে ২ লক্ষ টাকা চুরি হয়েছে । আজ মঙ্গলবার সকাল ৮ টার দিকে এ চুরির ঘটনা ঘটে । এ নিয়ে এলাকায় প্রতিটি মানুষের মাঝে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। 


লিটন মেডিকেল হল এর মালিক, শ্রী পরিচয় (লিটন) বলেন, প্রতিদিন সকালে প্রথমে দোকান বাবা খুলে। আজও প্রথমে তিনি দোকানে আসেন । দোকানে কোন খরিদ্দার না থাকায় সেই ফাঁকে তিনি বাড়ির জন্য মাছ কিনতে যান। দোকানের মূলপর্বের  দরজাটা  খোলা ছিল এবং আলমারির চাবি তার সাথে ঝুলানো ছিল । কিছুক্ষণ পর আমি দোকানে আছি এবং এই মাছ বিক্রেতা আমার কাছ থেকে টাকা নিতে আসলে আমি আলমারি থেকে টাকা বের করতে দেখি টাকা নেই। 


স্থানীয় ইউপি মেম্বার মোঃ হানিফ বিশ্বাস বলেন, আমি সকাল থেকে বাজারে অবস্থান  করেছি , তেমন বেশি কোন মানুষের সাড়া পাওয়া যায়নি। তার মধ্যে থেকে কিভাবে হলো বুঝতে পারলাম না। আসলে এটা দুঃখজনক। তবে আমরা অবশ্যই বিষয়টি খতিয়ে দেখার চেষ্টা করবো।



স্থানীয় দোকানদার বশির মোল্লা বলেন, শ্রী হীরালাল চন্দ্র শীল যখন মাছ দিতে বাড়ি যান তখন আমাকে ও সামনের কিছু দোকানদারকে বলে দেন দোকানের দিকে লক্ষ রাখতে এবং দোকানের মূল দরজাটি বন্ধ করা যায়। তখন এ চুরিটি হয়নি সম্ভবত হয়নি । তিনি সকালে দোকান খোলার পর, চা খেতে পাশের দোকানে যান এবং এবং প্রসাব করার  জন্য অন্যত্র চলে যায়। এই চুরিটি তখন হওয়ার সম্ভাবনা রয়েছে।



লিটন মেডিকেল হলে  অবস্থানরত  শ্রী হীরালাল চন্দ্র শীল জানান, আমি সকালে দোকান খোলার  অনেকক্ষণ পর অন্য দোকানে চা পান করতে যাই এবং তারপর প্রসাব করতে যাই। সেই ফাঁকে  দোকান থেকে অন্যত্র যাওয়া মাত্রই দোকানে থেকে টাকাটা চুরি হয়। দোকানে প্রবেশ করে দেখি দোকানে টাকা নেই। পরে অন্য দোকানে কাছে জিজ্ঞেস করলে লোকমুখে চুরির ঘটনাটি ছড়িয়ে পড়ে।

জেলার খবর এর আরও খবর: