চৌহালীর খাষপুকুরিয়া ইউপি নির্বাচনে প্রার্থী মাহমুদুল হাসানের চলছে গণসংযোগ উঠান বৈঠক

 প্রকাশ: ২৭ অক্টোবর ২০২১, ০১:০২ অপরাহ্ন   |   জেলার খবর


সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি :

 আসন্ন ইউপি নির্বাচনে সিরাজগঞ্জের চৌহালী উপজেলার ৬ নং খাষপুকুরিয়া  ইউনিয়নের নৌকার মনোনয়ন প্রত্যাশী মাহমুদুল হাসান।  ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক  সম্পাদক মোঃ   মাহমুদুল হাসান নৌকার মাঝি হয়ে ইউনিয়নবাসীর সেবা করতে চান।  ।

 চেয়ারম্যান পদে সম্ভাব্য প্রার্থী হয়ে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে দলীয় নেতা-কর্মী ও সমর্থকদের নিয়ে প্রতিনিয়ত  গণসংযোগ, উঠান বৈঠক করছেন । মাহমুদুল হাসান  বলেন, যমুনার করাল গ্রাসে  বিধ্বস্ত খাষপুকুরিয়া ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হলে  অবহেলিত মানুষের সেবা ও সরকারের উন্নয়ন জনগনের দোরগোড়ায় পৌঁছে দিতে চাই। বাল্যবিবাহ, শিক্ষার্থী ঝরে পড়া রোধ সহ গ্রামীণ জনগোষ্ঠী ও রাস্তা-ঘাটের ব্যাপক উন্নয়ন এবং সুনির্দিষ্ট সমস্যা চিহ্নিত করে সমাধান করা, মাদক, সন্ত্রাস, নির্মূলের অঙ্গীকারও করেন তিনি।

 দলীয় মনোনয়ন প্রত্যাশার বিষয়ে তিনি বলেন, আমার ইউনিয়নের   জনকল্যাণে ও জনসেবায় সর্বদা নিয়োজিত রয়েছি, বিগত সময়ে বৃহত্তর মিরকুটিয়া ইউনিয়ন পরিষদের সদস্য   হিসেবে অর্পিত দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করেছি, এখন ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে যথাযথ ভাবে দায়িত্ব পালন করে যাচ্ছি   । সেই কর্মস্পৃহা এবং জনসাধারণের ভালবাসা আমাকে লক্ষ্যে পৌঁছে দিবে বলে আমি  দৃঢ় ভাবে বিশ্বাস করি।

জেলার খবর এর আরও খবর: