নৌকা প্রতীকে সমর্থন দিয়ে সরেগেলেন চেয়ারম্যান প্রার্থী নাসির উদ্দিন

 প্রকাশ: ২৫ নভেম্বর ২০২১, ০৬:১০ পূর্বাহ্ন   |   জেলার খবর


মনা,বেনাপোল (যশোর)প্রতিনিধিঃ

নৌকা প্রতীককে সমর্থন দিয়ে রক্তাক্ত পুটখালী ইউনিয়ন পরিষদ নির্বাচন থেকে সরেগেলেন বিদ্রোহী চেয়ারম্যান পদপ্রার্থী নাসির উদ্দিন। বুধবার বিকেলে পুটখালী মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে আয়োজিত শান্তির লক্ষ্যে এক উম্মুক্ত জনসভায় নৌকার পক্ষে সমর্থন জানিয়ে আনারস প্রতীক নিয়ে চেয়ারম্যান পদপ্রার্থীতার নির্বাচন পরিহার করেন তিনি।

উক্ত জনসভায় আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল গফফার সরদার বলেন, এখন থেকে পুটখালী ইউনিয়নে আর কোন রক্তক্ষয়ী সংঘর্ষ হবেনা। হবেনা কোন মামলা মোকদ্দমা। নাসির উদ্দিন সমর্থকদের নামে যতগুলি মামলা হয়েছে তা পরিহার করবেন তার সমর্থকরা। এসাথে তিনি পুটখীলী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে জয়লাভ করলে নাসির উদ্দিনের অভিজ্ঞতা এবং তার বিগত দিনের চেয়ারম্যানীর অভিজ্ঞতা কাজে লাগিয়ে দুজনে একসাথে মিলে পুটখালীবাসীর উন্নয়নে কাজ করবেন বলে জানালেন গফফার সরদার।

এসময় আনারস প্রতীক নিয়ে বিদ্রোহী চেয়ারম্যান পদপ্রার্থীতা থেকে সরে দাড়ানো তরুণ সমাজ সেবক নাসির উদ্দিন বলেন, আমি পুটখালী ইউনিয়নে আর রক্তক্ষয়ী সংঘর্ষ দেখতে চায়না। আমার সমর্থকরা মামলায় জর্জরিত হোক তা আমি চাইনা। আমি চাই পুটখালীবাসীর শান্তি। এলাকাবাসী আমাকে ভালোবাসে বিধায় তাদের ভালোবাসায় সেবার মন নিয়ে নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হয়ে প্রতিদ্বন্দীতা করছিলাম। পরে ভেবেছি আওয়ামীলীগ একটি শান্তিপ্রিয় দল আর সেই দলের একজন কর্মী হয়ে আমি নৌকার বিরোধিতা করতে পারিনা। তাই উম্মুক্ত জনসভার আয়োজন করে আমি আনারস প্রতিক নিয়ে আমার চেয়ারম্যান পদপ্রার্থীতা পরিহার করে নৌকাকে সমর্থন করছি। এসময় তিনি পুটখালীবাসীকে নৌকা মার্কায় ভোট দিয়ে আব্দুল গফফার সরদারকে চেয়ারম্যান নির্বাচিত করার আহবান জানান। বলেন, এখান থেকে নৌকা মার্কার বিজয় হলে স্থানীয় এমপি শেখ আফিল উদ্দিনসহ প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত শক্তিশালী হবে।

করোনা মহামারীতে মনের মাধূরী দিয়ে এলাকাবাসীকে অন্ন-বস্ত্র দিয়ে সেবা করে যাওয়া তরুণ সমাজসেবক “নাসির উদ্দিন” নির্বাচন থেকে সরে দাড়ানোর ঘোষণা’য় উক্ত স্কুলপ্রাঙ্গণে এক শোকের ছায়া নেমে আসে। অজ¯্র মানুষের ক্রন্দনরত আহাজারিতে এলাকার আকাশে বাতাশে যেনো থমথমে ভাব বিরাজ করছিলো।

উক্ত সভায় উপস্থিত ছিলেন শার্শা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন, শার্শা সদর ইউপি চেয়ারম্যান প্রার্থী কবির উদ্দিন তোতা, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার, সাধারণ সম্পাদক ইকবল হোসেন রাসেল, বেনাপোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ বজলুর রহমান, পুটখালী ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলতাফ হোসেন, সাধারণ সম্পাদক আবুল হোসেন, সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম, আওয়ামীলীগ নেতা ফকির, রেজাসহ স্থানীয় আওয়ামীলীগের সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

জেলার খবর এর আরও খবর: