মাটিরাঙ্গায় বীর মুক্তিযোদ্ধা আবুল হাসেম সড়কের শুভ উদ্বোধন

 প্রকাশ: ০১ ডিসেম্বর ২০২১, ১১:৩৮ অপরাহ্ন   |   জেলার খবর


মোঃ আরিফুল ইসলাম, মাটিরাঙ্গা, খাগড়াছড়ি,

মাটিরাঙ্গা উপজেলার নতুন পাড়া এলাকায় বীর মুক্তিযোদ্ধা আবুল হাসেম সড়ক এবং পশ্চিম নতুন পাড়া ফোরকানিয়া মক্তব এর ভিত্তি প্রস্থর স্থাপনের উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার  (১ ডিসেম্বর)   এ সড়কটি উদ্বোধন ও মক্তব এর ভিত্তি প্রস্তর স্থাপন করেন,মাটিরাঙ্গা উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম, মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মোঃ শামসুল হুক। 


মাটিরাঙ্গা উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম বলেন, মুক্তিযোদ্ধাদের সব রকম সুযোগ সুবিধা বাড়াতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বদ্ধপরিকর। তিনি বীর মুক্তিযোদ্ধাদের সম্মানিত করে মাটিরাঙ্গা পৌর মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবুল হাসেম এর নামে সড়ক উদ্বোধন করেন।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ সরকারের আমলে দেশের প্রত্যন্ত অঞ্চলেও ব্যাপক উন্নয়ন হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখনই রাষ্ট্র ক্ষমতায় আসেন তখনই দেশের ও মানুষের ভাগ্যোন্নয়ন হয়।


এ সময় উপস্থিত ছিলেন-পৌর মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবুল হাসেম,পৌরসভার ০২ নং ওয়ার্ড কাউন্সিলর প্যানেল মেয়র- ২ মোহাম্মদ আলী,নতুন পাড়া সমাজ কমিটির সভাপতি আমিন মিয়া প্রমুখ। 


অনুষ্ঠানটি বাস্তবায়নে সহযোগিতা করেন নবজাগরণ সামাজিক যুব সংগঠন।

জেলার খবর এর আরও খবর: