জামতৈল ইউপি নির্বাচনে গণসংযোগ চালাচ্ছেন নৌকার প্রার্থী মকবুল হোসেন

 প্রকাশ: ০২ ডিসেম্বর ২০২১, ০৯:০৬ অপরাহ্ন   |   জেলার খবর


সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ

 আসন্ন কামারখন্দ উপজেলার জামতৈল ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন গরিবের বন্ধু,জনদরদী,আওয়ামী লীগেরর বর্ষীয়ান নেতা, নৌকা প্রার্থী মকবুল হোসেন। তার সাথে নৌকার পক্ষে গণসংযোগে অংশগ্রহণ করছেন আওয়ামী লীগ সহ সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।


বুধবার ( ০১ ডিসেম্বর ) বিকেল ৩ টায় উপজেলার জামতৈল বাজারে আ.লীগ মনোনীত প্রার্থী মকবুল হোসেনের নৌকা প্রতীকের পক্ষে নেতাকর্মীকে সঙ্গে নিয়ে প্রচারণা চালান ও ভোট প্রার্থনা করেন। বর্তমান মকবুল হোসেন উপজেলা আওয়ামীলীগের সহ - সভাপতি। 


 প্রচারণা চলাকালীন সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাবেক দপ্তর সম্পাদক ও ভাইস চেয়ারম্যান সেলিম রেজা, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আজিজুর রহমান বাবু সহ ইউনিয়নের সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।  


নৌকার প্রার্থী মকবুল হোসেন বলেন, দীর্ঘ  দিন ধরে আওয়ামীলীগের রাজনীতি করি। তারই ধারাবাহিকতায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতিক দিয়েছেন। আমি জামতৈল ইউনিয়নবাসীর মুল্যবান ভোটে চেয়ারম্যান নির্বাচিত হলে এলাকার উন্নয়ন করবো।জামতৈল ইউনিয়নকে একটি ডিজিটাল ইউনিয়ন হিসেবে গড়ে তুলব।এলাকার গরিব,দু:খী মানুষের সেবা করব।  জনসাধারণকে সাথে নিয়ে সেবা মুলক কাজ করব ইনশাআল্লাহ।

জেলার খবর এর আরও খবর: