রাজশাহীর বাঘায় নামাজের সিজদারত অবস্থায় এক মুসল্লির মৃত্যু

 প্রকাশ: ২৩ জানুয়ারী ২০২২, ০২:৩২ পূর্বাহ্ন   |   জেলার খবর


মোস্তাফিজুর রহমান রাজশাহী প্রতিনিধিঃ 

শুক্রবার ২১ জানুয়ারী  রাজশাহীর বাঘা উপজেলায় পদ্মার চরের চকরাজাপুর ইউনিয়নের কালিদাসখালী গ্রামে জামে মসজিদে এশার নামাজে সিজদারত অবস্থায় আনজের আলী (৭০) নামের এক মুসল্লির মৃত্যু হয়েছে। আনজের আলী ঢাকা জেলার নবাবগঞ্জ উপজেলার বালুঘন্ড গ্রামের মৃত ইয়াসিন আলী ব্যাপারির ছেলে।



সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, আনজের আলীর স্ত্রীর বড় ভাই আবু বাক্কার আলী ব্যাপারীর অসুস্থতার খবরে চকরাজাপুর ইউনিয়নের কালিদাসখালী গ্রামে আসেন তিনি। পরে স্ত্রীর বড় ভাই আবু বাক্কার আলী ব্যাপারীর গত বৃহস্পতিবার মারা যান। বিকালে ওই আত্মীয়কে দাফন করা হয়। পরে আনজের আলী ওই আত্মীয়র বাড়িতে থেকে যান। রাতে এশার নামাজে মসজিদে যান তিনি । এশার চার রাকাত ফরজ নামাজ চলাকালীন সময় হঠাৎ মৃত্যুর কলে ঢলে পড়েন তিনি ।


এশার নামাজের দায়িত্বে থাকা ইমাম আবদুল কুদ্দুস বলেন, আনজের আলী এশার নামাজ আদায়ের জন্য মসজিদে আসেন। এশার চার রাকাত ফরজ নামাজের তৃতীয় রাকাতের পরে উঠে দাঁড়াতে পারেনি তিনি । নামাজের সালাম শেষে দেখি তিনি মারা গেছেন।

এ বিষয়ে চকরাজাপুর ইউনিয়নের চেয়ারম্যান আজিজুল  বলেন, আনজের আলী প্রায় ২৫ বছর আগে ওই পদ্মার চরে বসবাস করতেন। পদ্মা নদীর ভাঙনের কারণে তিনি ঢাকা জেলার নবাবগঞ্জ উপজেলার বালুঘন্ড গ্রামে চলে যান। আত্মীয়ের মৃত্যুর খবর পেয়ে দাফন কাজে আসেন। পরে নামাজরত অবস্থায় মসজিদে এখানে তাঁর মৃত্যু হয়। তাঁর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

জেলার খবর এর আরও খবর: