যশোরের শার্শা উপজেলার ইউপি সদস্য বাবলুকে জবাই করে হত্যা

 প্রকাশ: ২৩ জুন ২০২২, ০৪:৫৬ অপরাহ্ন   |   জেলার খবর


আব্দুল জব্বার, যশোর জেলা ব‍্যুরো প্রধানঃ

  যশোরের শার্শা উপজেলার বাগআঁচড়া ইউনিয়ন পরিষদের সদস্য আশানুজ্জামান বাবলু (৪৫), ওরফে গামছা বাবলুকে বোমা মেরে ও জবাই করে হত্যা করেছে দূর্বৃত্তরা।


মঙ্গলবার (২১ জুন) রাত ৯:৩০ মিনিটের সময় বেনাপোল পোর্ট থানার বালুন্ডা বাজারে এ ঘটনায় ঘটে। নিহত আশানুজ্জামান বাবলু শার্শা উপজেলার মহিষাকুড়া গ্রামের রমজান মোল্লার ছেলে এবং বর্তমান ৮ নং বাগআঁচড়া ইউনিয়ন পরিষদের সদস্য। খবর পেয়ে বেনাপোল পোর্ট থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।


এলাকার প্রত্যক্ষদর্শীরা জানান, বালুন্ডা বাজারে বাবলুর একটি বাড়ি আছে। বাড়ির সামনে একটি চায়ের দোকানে বসে গল্প করছিল সে। এ সময় একদল সন্ত্রাসী মোটর সাইকেলে এসে প্রথমে ৪-৫ টি বোমা নিক্ষেপ করে। বোমার শব্দে আশেপাশের লোকজন সরে গেলে বাবলুকে জবাই করে হত্যা করে তারা পালিয়ে যায়। এ ঘটনায় এলাকায় চরম আতংক বিরাজ করছে।


তবে এলাকার অনেকে বলেছেন, চোরাচালানের সিন্ডিকেট ও স্বর্ণ পাচারের ব্যবসায়ীক কোন্দলে এ ঘটনা ঘটেছে।


এ বিষয়ে জানতে চাইলে, বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন ভূইয়া বলেন, বাবলু নিজেও একজন সন্ত্রাসী তার নামে থানায় ১০-১২ টা মামলা রয়েছে। তবে কে বা কারা তাকে হত্যা করেছে এখনি বলা যাচ্ছে না। বিষয়টি তদন্ত করা হচ্ছে। মরদেহ উদ্বার করে থানায় আনা হবে। পরে ময়না তদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছেও বলে তিনি জানান।

জেলার খবর এর আরও খবর: