গোপালগঞ্জে গ্লোবাল এডুকেশন সেন্টারে ইফতার পার্টি ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

 প্রকাশ: ১২ এপ্রিল ২০২৩, ০৯:৩১ অপরাহ্ন   |   গোপালগঞ্জ সদর


মো: ইকবাল হোসেন, স্টাফ রিপোর্টার: গোপালগঞ্জ সদরে অবস্থিত ঐতিহ্যবাসী গ্লোবাল এডুকেশন সেন্টারে ইফতার পার্টি ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। বুধবার (১২ এপ্রিল) গ্লোবাল এডুকেশন সেন্টারের নিজস্ব অফিস কক্ষে এ ইফতার পার্টি ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 

এসময় উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী ও গ্লোবাল এডুকেশন সেন্টারের পরিচালক মো: জাহাঙ্গীর কবির (টিপু), বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এবং সরকারি বঙ্গবন্ধু কলেজের বিভিন্ন বিভাগের শিক্ষার্থীবৃন্দ।

দোয়া মাহফিলে বাংলাদেশ কৃষি ব্যাংক, গোপালগঞ্জ এর সাবেক সিনিয়র প্রিন্সিপাল অফিসার ও গ্লোবাল এডুকেশন সেন্টারের পরিচালক জাহাঙ্গীর কবির টিপু বলেন, প্রায় দুই যুগ ধরে গোপালগঞ্জে ছাত্র-ছাত্রীদের মাঝে শিক্ষার আলো জ্বালাতে প্রতিষ্ঠানটি পরিচালনা করছি। ৬ষ্ঠ থেকে দ্বাদশ শ্রেণি পর্যন্ত ছাত্র-ছাত্রীদের স্বল্প বেতনে পড়াই। অভিভাবকদের স্বপ্ন পূরণে তাদের সন্তানদের আধুনিক শিক্ষায় শিক্ষিত করার চেষ্টা করছি। এছাড়া এখানে বিশ্ববিদ্যালয় ও জাতীয় বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া নিম্নমধ্যবিত্ত ও মধ্যবিত্ত পরিবারের ছেলেরা পার্টটাইম জব করে উচ্চ শিক্ষা অর্জনেরও সুযোগ পাচ্ছে।

উল্লেখ্য, দীর্ঘ ১৯ বছর সাফল্য ও গৌরবে শিক্ষার আলো ছড়াচ্ছে গোপালগঞ্জ সদর উদয়ন রোডে অবস্থিত গ্লোবাল এডুকেশন সেন্টার। ২০০৪ সালে থেকে মেধাবী ও অস্বচ্ছল শিক্ষার্থীদের মাঝে জ্ঞানের আলো জ্বালাতে নিরলসভাবে কাজ করছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী ও প্রতিষ্ঠানটির পরিচালক জাহাঙ্গীর কবির টিপু। এখানে শিক্ষা গ্রহণ শেষে অনেক শিক্ষার্থী ঢাকা বিশ্ববিদ্যালয়, বুয়েট সহ বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে লেখাপড়া করছে।

গোপালগঞ্জ সদর এর আরও খবর: