বিশাল জনসভায় জনসমর্থন পেলেন বাহাদুরপুর ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী মফিজুর রহমান

 প্রকাশ: ২৪ অক্টোবর ২০২১, ০৪:১১ অপরাহ্ন   |   রাজনীতি


বিশাল জনসভায় জনসমর্থন পেলেন বাহাদুরপুর ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী মফিজুর রহমান


মনা,বেনাপোল(যশোর)প্রতিনিধিঃআসছে আগামী ২৮ নভেম্বর শার্শা উপজেলাধীন ১১টি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। এবার শার্শা উপজেলার ক্ষমতাসীন আ.লীগ দলের প্রার্থীপদে কিছু রদবদল এসেছে। ১নং ডিহি ইউনিয়নে নৌকা প্রতীক পেয়েছেন-মোঃ আসাদুজ্জামান,২নং লক্ষণপুর ইউনিয়নে পেয়েছেন-মোছাঃ আনোয়ারা খাতুন,৩নং বাহাদুরপুর ইউনিয়নে পেয়েছেন-মোঃ মিজানুর রহমান,৫নং পুটখালী ইউনিয়নে পেয়েছেন-মোঃ আব্দুল গফ্ফার সরদার, ৬নং গোগা ইউনিয়নে পেয়েছেন-মোঃ আব্দুর রশিদ,৭নং কায়বা ইউনিয়নে পেয়েছেন-হাসান ফিরোজ আহম্মেদ টিংকু,৮নং বাগআঁচড়া ইউনিয়নে পেয়েছেন-মোঃ ইলিয়াছ কবির বকুল,৯নং উলাশী ইউনিয়নে পেয়েছেন-মোঃ আয়নাল হক,১০নং শার্শা ইউনিয়নে পেয়েছেন-কবির উদ্দিন আহম্মেদ তোতা,১১নং নিজামপুর ইউনিয়নে পেয়েছেন-মোঃ আব্দুল ওহাব।


পরিবর্তন এসেছে ৫টি ইউনিয়নে-ডিহি,লক্ষণপুর,পুটখালী,শার্শা এবং নিজামপুর। তবে, এবার যারা ক্ষমতায় থেকে নৌকা প্রতীক পাননি তাদের মধ্যে কেউ কেউ বিদ্রোহী প্রার্থী হিসেবে ভোট যুদ্ধে নামবেন বলে শোনা যাচ্ছে,আবার এলাকায় যাদের গ্রহণ যোগ্যতা আছে এবং যারা শতভাগ আশাবাদী তাদের মধ্যেও অনেকেই এখন স্বতন্ত্রপ্রার্থী হিসেবে ভোট যুদ্ধে নেমে পড়েছেন।     


৩নং বাহাদুরপুর ইউনিয়নে এবার নৌকার বিপরিতে বিদ্রোহী প্রার্থী নাই,তবে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মাঠে নেমেছেন ঐ ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক-মোঃ মফিজুর রহমান। এলাকায় তার ব্যাপক পরিচিতি এবং গ্রহণ যোগ্যতা রয়েছে,এলাকায় তার বেশ কয়েকটি জনসভা দেখে তা বোঝা যায়।


শনিবার(২৩ অক্টোবর) বিকালে বাহাদুরপুর ইউনিয়নের ২নং ঘীবার দাখিল মাদ্রাসা প্রাঙ্গণে তার একটি বিশাল জনসভা অনুষ্ঠিত হয়। দলীয় নেতা-কর্মী সহ এলাকার সাধারণ মানুষ দলমত নির্বিশেষে ঐ জনসভায় যোগদেন। জনসভায় অংশ গ্রহণকারী অনেকেই বলছেন,এবার তারা বাহাদুরপুর ইউনিয়নে নেতৃত্বে পরিবর্তণ আনতে চান,তাই তারা তাদের প্রিয় মানুষ মোঃ মফিজুর রহমান কে এবার চেয়ারম্যান পদে দেখতে চান।


বিশাল ঐ জনসভা পবিত্র কোরআন তেলওয়াতের মাধ্যমে জনসভার কার্যক্রম শুরু করা হয়। পবিত্র কোরআন পাঠ করেন বাহাদুরপুর ইউনিয়নের ধর্ম বিষয়ক সম্পাদক-মোঃ মোশারফ হোসেন। জনসভায় সভাপতিত্ব করেন-২নং ওয়ার্ডের বর্তমান মেম্বর- মোঃ ইউনুচ আলী। জনসভা মঞ্চে প্রধান অতিথি হিসেবে মোঃ মফিজুর রহমান কে ফুল দিয়ে বরণ করে নেন এলাকার মানুষ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন-ইউনিয়ন প্রচার সম্পাদক-মোঃ তরিকুল ইসলাম।


জনসভায় প্রধান অতিথি মফিজুর রহমান বলেন,প্রতিশ্রুতি দিয়ে আপনাদের নিকট ভোট পেতে চাই না,কাজ করে দেখাতে চায়,দলীয় কারণগত কারনে আজ হয়তো আমি নৌকা মার্কা পায়নি,কিন্তু তাতে কি,আপনাদের ভালবাসা এবং প্রেরণা নিয়ে আমি ভোট যুদ্ধে নেমেছি,নিশ্চয়ই আপনারা আমাকে ছুঁড়ে ফেলবেন না,গত ২১/২২ টি বছর ক্ষমতার লোভ না করে আপনাদের বিপদে-আপদে পাশে থেকেছি,সামাজিক যে কোণ উন্নয়ন মূলক কর্মকান্ডে নিজেকে সম্পৃক্ততা করে নিজ উদ্যোগে কাজ করে গেছি,আজ সেই ভালবাসার দাবী নিয়ে আপনাদের মাঝে উপস্থিত হয়েছি,জীবনে যদি একবার ক্ষমতায় আসতে পারি,১নং বাহাদুরপুর ইউনিয়ন বাসীর ভাগ্যোন্নয়নে কাজ করে যাবো,এই ইউনিয়নকে উন্নয়নের ছোঁয়া দিয়ে অত্র উপজেলায় একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো। উপস্থিত জনসভার মানুষ হাত তুলে একবাক্যে সাড়া দিয়ে মফিজুর রহমানকে আগামী চেয়ারম্যান নির্বাচনে ভোট দিয়ে ক্ষমতায় বসাবেন বলে জোর সমর্থন জানিয়ে দেন।


জনসভা মঞ্চে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন-২নং ওয়ার্ড আ.লীগের সভাপতি-রুহুল আমিন, যুবলীগ সাধারণ সম্পাদক-মোর্শেদ আলী, বাহাদুরপুর ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক ও বার বার নির্বাচিত ৭নং ওয়ার্ড মেম্বর-আব্দুল মান্নান,১নং ওয়ার্ড আ.লীগ নেতা-বাদশা মল্লিক,নাসির উদ্দিন,বাহাদুরপুর ইউনিয়ন আ.লীগের সহ সভাপতি ৫নং ওয়ার্ড মেম্বর-বখতিয়ার জামান, ৯নং ওয়ার্ড ইউপি সদস্য ও সাধারন সম্পাদক-মফিজুর রহমান,আ.লীগ নেতা-মিন্টু, কৃষি বিষয়ক সম্পাদক-ফারুক হোসেন,শ্রমবিষয়ক সম্পাদক-লিয়াকত আলী ভান্ডারী,ক্রীড়া বিষয়ক সম্পাদক-মোঃ রফিকুল ইসলাম, জুলহাস মোল্লা, সাবেক সাংগঠনিক সম্পাদক ও প্রাক্তন মেম্বর-শাহাজান মিয়া,হায়দার মল্লিক(আ.লীগ সাধারণ সম্পাদক,রায়পুর গ্রাম কমিটি),বাহাদুরপুর ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহ সভাপতি-আক্কাচ আলী,সাধারণ সম্পাদক-আব্দুর রহমান তিতাস,সাংগঠনিক সম্পাদক-ইব্রাহীম বিশ্বাস,প্রচার সম্পাদক-তরিকুল ইসলাম,৮নং ওয়ার্ড আ.লীগ সভাপতি-আব্দুর রকিব সরদার,সাথারন সম্পাদক-মোঃ আমির হোসেন,যুবলীগ সভাপতি-কামাল মোল্রা,সাধারণ সম্পাদক-শামিনুর রহমান,৯নং ওয়ার্ড আ.লীগ সাধারন সম্পাদক-মুকুল হোসেন, ৬নং ওয়ার্ড আ.লীগ সাধারণ সম্পাদক-মার্জন আলী।


ঐ জনসভায় সকলের নজর কেড়েছে বাহাদুরপুর ইউনিয়নের বোয়ালিয়া বাজারের "রিদা স্পোর্টিং ক্লাব"।  ক্লাবের সদস্যদের উপস্থিতিতে জনসভাটি আনন্দময় হয়ে ওঠে। সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন-রিপণ,পিন্টু,ইমন,জহির,নিশান,মুরাদ,হযরত,রিপন-২,খালেক,মিন্টু,তুহিন,ইয়াছিন,আসিফ,সোহেল,সুজন,ইমরান,সাকিব,তুহিন-২,অয়ন এবং নয়ন। এসময় তাদের ক্লাবের টি-শার্ট পরে অনুষ্ঠানে ক্লাবের পক্ষ থেকে তারা মফিজুর রহমান কে সমর্থন জানিয়ে যান।

রাজনীতি এর আরও খবর: