অসাংগঠনিক ভাবে ৩ নেতা কে বহিষ্কার এর প্রতিবাদে রিয়াদে সংবাদ সম্মেলন করেন ফ্রেন্ডস অফ বাংলাদেশ ও সহযোগী সংগঠন

 প্রকাশ: ২২ জানুয়ারী ২০২২, ০৯:৩২ পূর্বাহ্ন   |   রাজনীতি


নিজস্ব প্রতিনিধি, 

রিয়াদ ফ্রেন্ডস অফ বাংলাদেশ এর যুগ্ন সাধারন সম্পাদক নাজিমুল মোবারক ও শহীদ মাদবর এবং সাংগঠনিক সম্পাদক সহিদ মু্ন্সী কে বহিষ্কারের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেন সংগঠনটি।

উক্ত সংবাদ সম্মেলনের সভাপতিত্ত করেন ডাক্তার কামরুল ইসলাম। 

সংবাদ সসম্মেলনে উপস্থিত ছিলেন রিয়াদ মহানগর যুবলীগ এর সাধারন সম্পাদক মোঃ আরকান শরীফ সহ-সভাপতি, জুনায়েত মাদবর, রিয়াদ মহানগর শ্রমিকলীগ এর ভারপ্রাপ্ত সভাপতি শেখ হাফিজ। ফ্রেন্ডস অফ বাংলাদের দপ্তর সম্পাদক মান্নান মাদবর, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাইফুল ইসলাম হিরো। রিয়াদ নাসিম শাখা যুবলীগ এর সভাপতি, রফিকুল ইসলাম মাদবর।

 এছাড়া ও উপস্থিত ছিলেন  রিয়াদ প্রবাসী সাংবাদিক 71 tv প্রতিনিধি , DBC tv প্রতিনিধি , N tv প্রতিনিধি , somoy tv প্রতিনিধি , jomuna tv প্রতিনিধি , 71 bangla tv প্রতিনিধি , borno tv প্রতিনিধি , 52 bangla tv প্রতিনিধি , বৃন্দ। 

প্রথমে সাংবাদিকদের সামনে ফ্রেন্ডস অফ বাংলাদেশের যুগ্ম-সাধারণ সম্পাদক নাজমুল মোবারক তার লিখিত বক্তব্য পাঠ করেন।

লিখিত বক্তব্য পাঠ করার পরে এক সাংবাদিক প্রশ্ন করেন ২ মাস অন্তর ভারপ্রাপ্ত সাধারন সম্পাদকের দায়িত্ব দেওয়া হলো কি করে?

জবাবে ফ্রেন্ডস অফ বাংলাদেশের সহ-সভাপতি ডাক্তার কামরুল ইসমাল বলেন এটা কনো ভাবেই ঠিক করেন নাই ড. রিজাউল করিম মিলন। উনি যে ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক কে ২ মাসের দায়িত্ব দিয়েছেন তার ২ মাসের মেয়াদ তো ১ মাস আগে শেষ হয়ে গেছে। সে কি করে আরেক জনকে বহিষ্কার করতে পারেন। এটা সম্পূর্ণ অসাংগঠনিক নিয়মে বহিষ্কার করা হয়েছে এই বহিষ্কার আমরা প্রত্যাখ্যান করি।

উপস্থিত সকল বক্তারা বলেন ফ্রেন্ডস অফ বাংলাদেশের সিনিয়র সভাপতি আব্দুর রহমান চৌধুরী কে বিদায় সংবর্ধনা দেয়ার কারণে বহিষ্কার করা হয়েছে ৩ নেতা কে। অথচ ডঃ রিজাউল করিম মিলন পুরা সংগঠনের বড় এক অংশ কে বাদ দিয়ে আব্দুর রহমান চৌধুরী কে বিদায় সংবর্ধনা দেন উনি কি সংগঠনের বহির্ভূত কাজ করলেন না? বত্তারা বলেন উনি একক সমতার বলে অসাংগঠনিক ভাবে বহিষ্কার করেছেন ৩ নিতা কে এই বহিষ্কার আমরা প্রত্যাখ্যান করি এবং তীব্র  নিন্দা ও প্রতিবাদ জানাই।

উনি বিভিন্ন সময় একক সিদ্ধান্ত মোতাবেক কাজ করে যাচ্ছেন কোন বর্ধিত সভা ছাড়া যাকে তাকে পদ পজিশন দিয়ে যাচ্ছেন। তার এই সকল অনিয়ম কর্মকাণ্ডের প্রতিবাদ করার কারণে এই  ৩ নেতাকে বহিষ্কার করেছেন ড. রিজাউল করিম মিলন। রিয়াদ কমিটির সকল সংগঠন এই বহিষ্কার প্রত্যাখ্যান করেন এবং তীব্র নিন্দা জানান। 

রাজনীতি এর আরও খবর: