মোরেলগঞ্জে ভ্রাম্যমাণ আদালতে ছয় ব্যবসায়ীকে অর্থদন্ড করেছেন।

 প্রকাশ: ১৪ এপ্রিল ২০২২, ০৯:০৩ পূর্বাহ্ন   |   আইন-বিচার




স্টাফ রিপোর্টারঃ মোঃপলাশ হাওলাদার হাছিব।


বাগেরহাট জেলার মোরেলগঞ্জ উপজেলার পৌর বাজারের ব্যবসা প্রতিষ্ঠানে পণ্যদ্রব্যের মূল্য তালিকা না থাকা এবং বেশী দামে পণ্য বিক্রির অপরাধে ৬ ব্যবসায়ীকে অর্থদন্ড প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত।

বুধবার বেলা ১১ টার দিকে ভ্রাম্যমাণ আদালতের বিচারক উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. আলী হাসানের নেতৃত্বে মোরেলগঞ্জ বাজারের বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে অভিযান পরিচালনা করেন ভ্রাম্যমান আদালত।

এ সময় গরুর মাংস বিক্রেতা মো. শফিকুল ইসলামকে ৩ হাজার টাকা, হারুন শেখ ও হালিম শেখকে ৫ হাজার টাকা করে, খাসির মাংস বিক্রেতা টিটু মৃধাকে ৩ হাজার টাকা, মুদি ব্যবসায়ী রিপন কাজীকে ৩ হাজার টাকা ও মুরগী ব্যবসায়ী শাওন খানকে ২ হাজার টাকা। সর্বমোট ৬ ব্যবসায়ীকে ২১ হাজার টাকা অর্থদন্ড প্রদান করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক। অভিযান চলাকালে অতিরিক্ত দাম না রাখার বিষয় ব্যবসায়ীদের সতর্ক করে দিয়ে ভ্রাম্যমান আদালতের বিচারক মো. আলী হাসান বলেন, নিত্য প্রয়োজনীয় দ্রব্য ও ভোগ্যপণ্যের মূল্য জনসাধারণের ক্রয় ক্ষমতার মধ্যে রাখতে উপজেলা প্রশাসন কাজ করে যাচ্ছে। জনস্বার্থে মোবাইল কোর্ট পরিচালনা অব্যাহত থাকবে বলে তিনি জানান।

আইন-বিচার এর আরও খবর: