সলঙ্গায় মোহাম্মদ নাসিম স্মরণে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত

 প্রকাশ: ১৭ জুন ২০২২, ০৪:১৯ পূর্বাহ্ন   |   সারাদেশ




জি,এম স্বপ্না,সিরাজগঞ্জ প্রতিনিধি : 

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মূখপাত্র, সাবেক স্বরাষ্ট্র, ডাক তার টেলিযোগাযোগ, গণপূর্ত গৃহায়ণ ও স্বাস্থ্যমন্ত্রী প্রয়াত মোহাম্মদ নাসিমের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে মরহুমের স্মরণে সলঙ্গায় দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।


আজ সোমবার (১৩ জুন) বিকেলে সলঙ্গা ইউনিয়ন পরিষদ চত্বরে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।সলঙ্গা থানা ছাত্রলীগের সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি,থানা যুবলীগের আহবায়ক,থানা আ'লীগের সাংগঠনিক সম্পাদক,রাজপথের লড়াকু সৈনিক এবং সলঙ্গা ইউনিয়ন পরিষদের সুযোগ্য চেয়ারম্যান মোখলেছুর রহমান তালুকদার প্রধান অতিথির বক্তব্যে প্রয়াত জননেতা আলহাজ্ব মোহাম্মদ নাসিমের

কর্মময় জীবনের বিভিন্ন দিক তুলে ধরেন। এ ছাড়াও আন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন,থানা ছাত্রলীগের সাবেক সভাপতি শহিদুল ইসলাম সেলিম, থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইমরান হাসান লিংকন,আ'লীগ নেতা আব্দুল লতিফ লাভলু,মাসুদ রানা, মেম্বর দেলোয়ার হোসেন, আব্দুল খালেক, শহিদুল ইসলাম,সাংবাদিক রফিকুল ইসলাম মন্টু,ইউপি সচিব আব্দুল আলিম,লাবু, রতন,হাসু,সামিউল বাশার, মুসা,মিলন প্রমুখ। পরে মরহুমের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। উল্লেখ্য, ১৩ জুন ২০২০ সালে ঢাকায় জননেতা আলহাজ্ব মোহাম্মদ নাসিম এমপি ইন্তেকাল করেন।

সারাদেশ এর আরও খবর: