একটি পরিবারি পারে মাদকা আসক্তি থেকে সন্তানকে দূরে রাখতে: জেলা পুলিশ সুপার

 প্রকাশ: ০১ অক্টোবর ২০২২, ০৯:৫৮ পূর্বাহ্ন   |   সারাদেশ


বাঘা (রাজশাহী) প্রতিনিধি,

আপনার সন্তানকে পাহারা দিন। তারা কখন কথায় যাচ্ছে, সন্তানের প্রতি লক্ষ রাখুন, তাহলে সন্তানরা মাদকে আসক্ত হতে পারবেনা। এ করে মাদকের প্রবনতা কমে যাবে। প্রতি মাসে থানায় ৫০-৬০টি মামলা হলে অর্ধেক হয় মাদক মামলা। ।  স্থানীয় লোকজন তথ্যভিত্তিক পুলিশকে সহায়তা করলে এলাকা থেকে মাদক নির্মূল করা সম্ভব হবে।  মাদকের বিষয়ে তৎপর রয়েছে পুলিশ।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) বাঘা থানার আয়োজনে বিকেল সাড়ে ৪টায় উপজেলার মনিগ্রাম ইউনিয়নের পারসাওতা বিনোদপুর উচ্চ বিদ্যালয় মাঠে মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ, বাল্যবিবাহ, ডিজিটাল অপরাধ, হ্যাকিং ও সাম্প্রদায়িকতা বিরোধী বিট পুলিশিং সমাবেশে  এ সব কথা বলেছেন, রাজশাহী জেলা পুলিশ সুপার এবিএম মাসুদ বিপিএম (বার)।

তিনি আরও বলেন,  থানায় আগে কি হয়েছে জানিনা, বর্তমানে থানায় আর কোন দালাল নেই। এখন সেবা নিতে আসা মানুষ হয়রানির শিকার হয়না। অনায়াসে সেবা গ্রহণ করতে পারেন। তবে মাদকের বিষয়ে কোন ছাড় নেই। সে যতবড়ই ব্যক্তি হোক না কেন। অন্যান্য পেশার পাশাপাশি পুলিশের মধ্যে কিছু অসাধু ব্যক্তি রয়েছে। তদন্ত করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়। তবে কেউ অপরাধ করলে পুলিশের অপরাধগুলো বেশি প্রচার হয়। এ এলাকার ভেজাল গুড় কারবারিদের বিষয়ে ছাড় দেওয়া হবেনা।  

আয়োজিত সমাবেশে সভাপতিত্ব করেন মনিগ্রাম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাইফুল ইসলাম। 

রাজশাহী বেতারের সংবাদ পাঠক ও উপস্থাপক আবদুর রোকন মাসুমের পরিচালনায় বক্তব্য রাখেন, বাঘা থানার ওসি সাজ্জাদ হোসেন, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, অধ্যক্ষ নছিম উদ্দিন, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সুজিত কুমার পান্ডে, বাঘা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক নুরুজ্জামান, উপজেলা মহিলা আ.লীগের সভাপতি ফাতেমা মাসুদ লতা, উপজেলা ইসলামী ফাউন্ডেশনের ফিল্ড সুপারভাইজার তাহফিকুর রহমান প্রমুখ। উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবতীসহ বাঘা, আড়ানী পৌর মেয়র, সাতটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, শিক্ষক, ইমান, শিক্ষার্থী, অভিভাবক, আ.লীগ নেতাকর্মী।

সারাদেশ এর আরও খবর: