এখনো গ্রেফতার হয় নেই ধর্ষক আশিক

 প্রকাশ: ২৯ জানুয়ারী ২০২৩, ১১:৫১ অপরাহ্ন   |   সারাদেশ



ফরিদপুরের ভাঙ্গায় বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগে আশিক খান নামের এক যুবকের বিরুদ্ধে মামলা হয়েছে।

১৭/০১/২২ সোমবার ভাঙ্গা থানায় মামলাটি করেন এক তরুণী। আশিকের বাড়ি উপজেলার চরমুকডোবা গ্রামে।


এজাহারে বলা হয়, তরুণীর সঙ্গে আশিকের প্রেমের সম্পর্ক ছিল। তরুণীর পরিবার পরে আশিকের বাড়িতে বিয়ের প্রস্তাব পাঠায়। তবে ছেলেপক্ষ অসম্মতি জানানোয় তরুণীকে পারিবারিকভাবে বিয়ে দেন স্বজনরা। ওই ঘটনার পর তরুণীর স্বামীকে বিভিন্ন মিথ্যা তথ্য দিয়ে প্রভাবিত করেন আশিক।


একপর্যায়ে তাঁদের বিবাহবিচ্ছেদ হয়। এরপর আশিক তরুণীকে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষণ করে। তরুণী অন্তঃসত্ত্বা হয়ে পড়লে তাঁকে গর্ভপাতে বাধ্যও করে আশিক।


সবশেষ মামলা হওয়ার পূর্বের শুক্রবার তরুণীর বাড়িতে কেউ না থাকার সুযোগে আশিক ঘরে ঢুকে তাঁকে ধর্ষণ করে। ওই সময় স্থানীয়রা টের পায় তাদের আটক করে।

তরুণীর মামা জানান, দুই পরিবারের অভিভাবকদের উপস্থিতিতে ছেলে-মেয়ের বিয়ে দেওয়ার জন্য গত শনিবার সকালে শালিস ডাকা হয়েছিল। তবে দুপুরের পরও সমাধান না পেয়ে তাঁর ভাগ্নি বিষপানে আত্মহত্যার চেষ্টা করে।


স্থানীয় সাবেক জনপ্রতিনিধি ইদ্রিস মাতুব্বর জানান, স্থানীয়রা ওই দু'জনকে ঘরের মধ্যে আপত্তিকর অবস্থায় পায়। বিষয়টি সমাধানের জন্য শনিবার সকালে শালিস ডাকা হলেও ছেলের পরিবার না আসায় মীমাংসা হয়নি।


ওই তরুণী  বলেন, তার সরলতার সুযোগ নিয়ে আশিক সব কেড়ে নিয়েছে। এ ঘটনার সুষ্ঠু বিচার চান তিনি এবং আশিকে দ্রুত গ্রেফতারের দাবী করেন।


এ বিষয়ে মামলা তদন্তকারি অফিসার বলেন আমাদের গ্রেফতার এর চেষ্টা অব্যাহত রয়েছে।

সারাদেশ এর আরও খবর: