ভরাসার ট্রাস্ট মডেল স্কুলের এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

 প্রকাশ: ১১ নভেম্বর ২০২১, ১২:৫৯ অপরাহ্ন   |   চট্টগ্রাম


মারুফ হোসেন, বুড়িচং :     

কুমিল্লার বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়নের ভরাসার ট্রাস্ট মডেল স্কুল এন্ড কলেজের ২০২১ সালের এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে ৯ অক্টোবর মঙ্গলবার স্কুল মিলনায়তনে মিলাদ ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।      

       

প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক মোঃ মোসলেহ উদ্দিন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠাতা অধ্যক্ষ, সোনার বাংলা কলেজ, আবু ছালেক মোঃ সেলিম রেজা সৌরভ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চেয়ারম্যান, বুড়িচং মডেল পলিটেকনিক ইনস্টিটিউট ইন্জিনিয়ার মোঃ এরশাদুল ইসলাম,সহকারী প্রধান শিক্ষক পূর্বহুড়া উচ্চ বিদ্যালয় মোহাম্মদ আলী,সহকারী প্রধান শিক্ষক ভরাসার উচ্চ বিদ্যালয় জহুরুম মেধা খানম,প্রধান শিক্ষক ষোলনল সরকারি প্রাথমিক বিদ্যালয় আন্জুমান সুলতানা,বুড়িচং প্রেসক্লাবের সভাপতি কাজী খোরশেদ আলম সহ প্রতিষ্ঠানের সকল শিক্ষক শিক্ষিকা মন্ডলী ও এলাকার মান্য গন্য ব্যাক্তি বর্গ উপস্থিত ছিলেন।    


বিদায় ও মিলাদ অনুষ্ঠানে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন আবু ছালেক মোঃ সেলিম রেজা সৌরভ। তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে অনুপ্রেরণা মূলক বক্তব্য রাখেন। তিনি বলেন লেখাপড়া করলে জীবন ও সমাজকে আলোকিত করা সম্ভব। সঠিক নেতৃত্ব দেওয়ার একমাত্র মাধ্যম হলো সুশিক্ষা।সকল শিক্ষার্থীরা যেন সুন্দর ভাবে সুস্থভাবে পরিক্ষা দিতে এমন ভাবে দোয়া প্রার্থনা করেন। প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক মোঃ মোসলেহ উদ্দিন তার গুরুত্বপূর্ণ বক্তব্যে শিক্ষার্থীদের অভয় দিয়ে সুন্দর ভাবে পরিক্ষা অংশগ্রহণ করার জন্য পরামর্শ দেন।শিক্ষার্থীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন মোঃ রিমন ও উর্মি আক্তার।এবং অনুষ্ঠানে অন্যান্য অতিথীরা গুরত্বপূর্ণ বক্তব্য রাখেন। দোয়া ও মোনাজাতের মধ্য দিয়ে অনুষ্ঠানটি সমাপ্তি ঘোষণা করা হয়।   

                                                                                       

চট্টগ্রাম এর আরও খবর: