লালপুর ইউপি নির্বাচনে আ'লীগের মনোনয়ন প্রত্যাশী নান্টুর শোডাউন ও উঠান বৈঠক ।

 প্রকাশ: ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৭:১৭ অপরাহ্ন   |   জেলার খবর


লালপুর ( নাটোর) প্রতিনিধিঃ

 নাটোরের লালপুর উপজেলার ১নং লালপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে আলোচনার শির্ষে থাকা ওই ইউনিয়ন আওয়ামীলীগের একংশের সভাপতি মনোয়ার হোসেন নান্টু নিজের অবস্থা জানান দিতে

শতাধিক  মোটরসাইকেলের শোডাউন ও উঠান বৈঠক করেছেন। শনিবার (২৫ সেপ্টেম্বর ) বিকেলে লালপুর থানা মোড় থেকে মোটরসাইকেল শোডাউন শুরু করে মোমিনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে  উপস্থিত হয়ে ১ নং ওয়ার্ডে তিনি এই উঠান বৈঠক করেন। এ সময় উপস্থিত ছিলেন লালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল মান্নান ভান্ডারী, বজলুর রহমান মাষ্টার, লালপুর শ্রী সুন্দরী পাইলট উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রধান শিক্ষক ইলিয়াস হোসেন খাজা, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল আল হাসান তনু,ফিরোজ হোসেন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফারহাদ হোসেন নান্নু, ১নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি সেন্টু রহমান , সাধারণ সম্পাদক দুলাল হোসেন,৭ নং ওয়ার্ড সভাপতি হিয়ারুল ইসলাম সহ আওয়ামীলীগের নেতৃবৃন্দ ও স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ।

এসময় তিনি ভোটারদের উদ্দেশ্যে বলেন, আমি একজন আওয়ামীলীগ পরিবারের সন্তান,আওয়ামীলীগের আদর্শ আমার রক্তে মিশে আছে,আমি সবসময় গরীব ও মেহনতি মানুষের পাশে থেকেছি। করোনার এই দুঃসময়ে আমি ঘরে বসে না থেকে গরীব দুঃখীদের মাঝে নিজস্ব অর্থায়নে খাবার বিতরণ করেছি।

তিনি আরো বলেন আগামী  ১ নং লালপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হিসাবে উঠান বৈঠক এর মাধ্যমে আনুষ্ঠানিক ভাবে প্রচার প্রচারণা শুরু করলাম, আমি শতভাগ আশা করি জননেত্রী শেখ হাসিনা আগামী নির্বাচনে আমাকে নৌকার টিকিট দিয়ে জনগণের সেবা করার সুযোগ করে দিবেন।

জেলার খবর এর আরও খবর: