উদ্ভাবক মিজানের মাদ্রাসা ও এতিমখানার উদ্বোধন

 প্রকাশ: ২২ জানুয়ারী ২০২২, ০৯:২৭ অপরাহ্ন   |   জেলার খবর


মনা,বেনাপোল (যশোর)প্রতিনিধিঃ

যশোর জেলার শার্শায় হযরত শাহ জালাল (রহঃ) শ্যামলাগাছি লতিফিয়া মডেল মাদ্রাসা ও এতিমখানার শুভ উদ্বোধন করা হয়েছে।


শনিবার সকালে বীর মুক্তিযোদ্ধা সিফাদত হোসেনের সভাপতিত্বে ও হযরত মাওলানা আবরার বিন ইসরাইলের পরিচালনায় হযরত শাহ জালাল (রহঃ) শ্যামলাগাছি লতিফিয়া মডেল মাদ্রাসা ও এতিমখানার উদ্বোধন করা হয়। এ সময় অনুষ্ঠানে করোনা সচেতনতায় উপস্থিত শিশু শিক্ষার্থী ও গন্যমান্য সকলের মাঝে মাস্ক বিতরণ করা হয়।


দেশ সেরা উদ্ভাবক মিজানুর রহমানের পরিচালনায় অত্র মাদ্রাসাটি পরিচালিত হবে। এছাড়াও মিজানুর রহমানের পরিচালনায় ফ্রি পবিত্র আল কোরআন মডেল পাঠাগার, ক্ষুদা লাগলে খেয়ে যান, ফ্রি খাবার বাড়ি, ছিন্নমূল শান্তি নিবাস ও মানব সেবা ফাউন্ডেশন নামের প্রতিষ্ঠান গুলো পরিচালিত হয়ে আসছে।


সিলেট নিবাসী মরহুম হাজি মনোহর মাষ্টারের পুত্র আয়ারল্যান্ড প্রবাসী মো: আবু সালেহ এ মাদ্রাসা ও এতিমখানার পরিচালনায় আর্থিক সহযোগিতা করেন।

উদ্ভাবক মিজানুর রহমান বলেন, দীর্ঘ প্রতিক্ষার পরে আজ মাদ্রাসাটি আলোর মুখ দেখলো সেজন্য আমি অনেক খুশি ও গর্বিত। মাদ্রাসাটির উত্তর উত্তর সাফল্য ও মঙ্গল কামনায় সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছি।


মাদ্রাসা ও এতিমখানার উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যশোরের নাভারন সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার জুয়েল ইমরান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শার্শা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির উদ্দিন আহম্মদ তোতা, হাজি মনোহর মাষ্টারের পুত্র হাসনাইন মাহমুদ হিমেলসহ স্থানীয় সংবাদকর্মী ও জনপ্রতিনিধিরা।

জেলার খবর এর আরও খবর: