ফরিদগঞ্জে পাইকপাড়া দক্ষিণ ইউনিয়ন ভূমি অফিসে অনুষ্ঠিত হয়েছে ভূমি সেবা সপ্তাহ ২০২৪

 প্রকাশ: ১১ জুন ২০২৪, ০৪:১৯ পূর্বাহ্ন   |   জেলার খবর


মোঃ মুজাম্মেল হোসেন মল্লিক,

সারাদেশের মতো এ বারে চাঁদপুরে শুরু হয়েছে ভূমি সেবা সপ্তাহ। ভূমি মন্ত্রণালয়ের উদ্যোগে এ কর্মসূচির এবারের প্রতিপাদ্য, ''স্মার্ট ভূমি সেবায়' স্মার্ট নাগরিক। বলা হয়েছে এখন থেকে শতভাগ হয়রানি ভোগান্তি ছাড়াই মিলবে ভূমির যাবতীয় সেবা। 


 ভূমি সেবা সপ্তাহে চাঁদপুর বাসি একি ছাতার নিছে পাবে ভূমি সংক্রান্ত সকল সেবা। 


ভূমি সেবা সপ্তাহে ভূমি মন্ত্রণালয়ের থাকছে নানা উদ্যেগ। তারি অংশ হিসেবে আজ সোমবার বিকাল ৪টায় চাঁদপুরের ফরিদগঞ্জের পাইকপাড়া দক্ষিণ ইউনিয়ন ভূমি অফিসে এ কার্যক্রম অনুষ্ঠিত হয়।


কার্যক্রমের শুরুতে অতিথিদের ফুল দিয়ে বরন করে নেন ইউনিয়ন ভূমি ভারপ্রাপ্ত কর্মকর্তা শমশির আহম্মদ ও অন্যান্য কর্মকর্তারা। 

ফরিদগঞ্জ সহকারী কমিশনার ভূমি  এ আর এম জাহিদ হাসান এর সভাপতিত্বে জনসচেতনতামূলক সভার উদ্বোধন করেন ফরিদগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মৌলি মন্ডল। 


এসময় উপজেলা ও ইউনিয়ন ভূমি কর্মকর্তাদের কাজের উপর ভিত্তি করে সনদ প্রদান করা হয়।

জনসচেতনতামূলক সভার শেষে ভূমি অফিস আঙ্গিনায় ফলজ গাছ রোপন করেন ফরিদগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মৌলি মন্ডল ও ফরিদগঞ্জ সহকারী কমিশনার ভূমি মোঃ এ আর এম জাহিদ হাসান


এসময় উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা মোঃ দেলোয়ার হোসেন পাটওয়ারী, কড়ৈতলী উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক সমরেন্দ্র মিত্র, ওয়ার্ড মেম্বার সেলিম জিতু, ফরিদগঞ্জ উপজেলা ভূমি অফিসের সার্ভেয়ার মোঃ জাহাঙ্গীর হোসেন  সহ অন্যান্য ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা ও কর্মচারী বৃন্দ।

জেলার খবর এর আরও খবর: