তাড়াশের বিনসাড়াতে রান্না করা খাবার বিতরণ।

 প্রকাশ: ৩০ জুলাই ২০২১, ০৫:৩৫ অপরাহ্ন   |   জেলার খবর


জি,এম স্বপ্না,সিরাজগঞ্জ :

 সিরাজগঞ্জের তাড়াশ, রায়গঞ্জ ও সলঙ্গায়  কঠোর লকডাউনে কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে ব্যক্তিগত তহবিল থেকে প্রতিদিন ৭ শতাধিক মানুষের মাঝে  রান্না করা খাবার বিতরণ অবহত রেখেছেন সিরাজগঞ্জ -৩ তাড়াশ-রায়গঞ্জ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডাঃ মোঃ আব্দুল আজিজ। 


এরই ধারাবাহিকতায় প্রতিদিনের ন্যায় আজ তাড়াশ উপজেলার বিনসাড়া গ্রামে আজ শুক্রবার( ৩০ জুলাই) দুপুরে ২ শতাধিক মানুষের মাঝে রান্না করা এ খাবার এমপি অধ্যাপক ডাঃ মোঃ আব্দুল আজিজে পক্ষ থেকে বিতরণ করেন ইউনিয়ন আওয়ামীলীগের নেতা-কর্মীবৃন্দ।


শুক্রবার দুপুর ১২ টার দিকে বিনসাড়া বাজারের এ খাদ্য বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,২ নং বারুহাস ইউনিয়নে চেয়ারম্যান ও সাবেক উপজেলা আ'লীগের সহ-সভাপতি  মোক্তার হোসেন মুক্তা,বারুহাস ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ময়নুল হক,মাকোড়শন জহির উদ্দিন বিজ্ঞান ও কারিগরি  কলেজের অধ্যক্ষ আবু সাইদ,

বারুহাস ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মাসুদ রানা, যুগ্ন সম্পাদক আমিনুল ইসলাম নান্নু,ওয়ার্ড আ'লীগের সভাপতি আব্দুর হান্নান,সাধারণ সম্পাদক নুরুল ইসলাম সহ আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীগন উপস্থিত ছিলেন। লকডাউনে কর্মহীন ও অসচ্ছল মানুষ প্রতিদিন একবেলার খাবার পেয়ে ধন্যবাদ জানিয়েছেন ।

জেলার খবর এর আরও খবর: