গোপালগঞ্জ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শেখ রিকো, সাধারণ সম্পাদক ঝন্টু

 প্রকাশ: ০৪ অগাস্ট ২০২৩, ০৩:২২ অপরাহ্ন   |   গোপালগঞ্জ জেলা


মো: ইকবাল হোসেন, গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। দুই সদস্যের কমিটিতে সভাপতি পদ পেয়েছেন শেখ রাশেদ আহম্মেদ রিকো ও সাধারণ সম্পাদক হয়েছেন জনাব জোবায়ের ইসলাম ঝন্টু। বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু (ভারপ্রাপ্ত) ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কমিটি ঘোষণা করা হয়েছে।
আগামী ৩০ সেপ্টেম্বরের মধ্যে পূর্নাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্রে জমা দেওয়ার নির্দেশও দেয়া হয়েছে। গত ৩১ জুলাই ৩ বছরের জন্য এ কমিটি ঘোষণা করা হয়। 
জানা গেছে, শেখ রাশেদ আহম্মেদ রিকো গোপালগঞ্জ পৌরসভার ১০নং ওয়ার্ডের কাউন্সিলর। তিনি এর আগে গোপালগঞ্জ শহর শাখা ছাত্রলীগের আহবায়ক ছিলেন। এছাড়া সাধারণ সম্পাদক জনাব জোবায়ের ইসলাম ঝন্টু গোপালগঞ্জ পৌরসভার ১নং ওয়ার্ডের কাউন্সিলর। 
এবিষয়ে গোপালগঞ্জ জেলা আ'স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শেখ রাশেদ আহম্মেদ রিকো বলেন, "মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে আমি ও আমার নেতৃবৃন্দ অশেষ কৃতজ্ঞতা জানাই। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে ধারণ করে জনসেবায় নিজেকে সম্পৃক্ত রেখেছি। নেত্রীর দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে রাতদিন কাজ করে যাচ্ছি। আগামী জাতীয় নির্বাচনে স্বাধীনতা বিরোধী শক্তিকে প্রতিহত করতে গোপালগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগ রাজপথে জাগ্রত রয়েছে।"

গোপালগঞ্জ জেলা এর আরও খবর: