গোপালগঞ্জে নানা আয়োজনের মধ্য দিয়ে এস এ টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

 প্রকাশ: ২৪ জানুয়ারী ২০২৪, ০৮:৫৮ অপরাহ্ন   |   গোপালগঞ্জ জেলা



মো: ইকবাল হোসেন, গোপালগঞ্জ প্রতিনিধি:

গোপালগঞ্জে নানা আয়োজনের মধ্য দিয়ে এস এ টেলিভিশনের ১২ তম বৎসরে পদার্পণ উপলক্ষ্যে প্রতিষ্ঠানের প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।

আজ বুধবার বিকালে প্রেসক্লাব গোপালগঞ্জ এ এস এ টেলিভিশনের জেলা প্রতিনিধি আজিজুর রহমান টিপু এর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি মাহবুব আলী খান। বিশেষ অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহসিন, প্রেসক্লাব গোপালগঞ্জ এর সভাপতি আলিমুজ্জামান বিটু, সাধারণ সম্পাদক সৈয়দ মিরাজুল ইসলাম, গোপালগঞ্জ সাংবাদিক ইউনিয়ন (জিইউজে) এর সভাপতি সৈয়দ মুরাদুল ইসলাম। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, গোপালগঞ্জ সাংবাদিক ইউনিয়ন (জিইউজে) এর যুগ্ন-সাধারণ সম্পাদক হুসাইন ইমাম সবুজ, সাংবাদিক মো: ইকবাল মিয়া, মাহবুব সুলতান, তরিকুল ইসলাম সহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

আলোচনা সভায় বক্তারা বলেন, এস এ টেলিভিশন ইতিমধ্যে দর্শকের হৃদয়ে স্থান করে নিয়েছে। বিশেষ করে এস এ টেলিভিশনের নিরপেক্ষ সংবাদ ইতিমধ্যে আলোড়ন সৃষ্টি করেছে। এস এ এ টেলিভিশনের এক ঝাঁক তরুণ সাংবাদিক সারা দেশের দুর্গম এলাকা থেকেও উন্নয়নমূলক এবং অসংগতিপূর্ণ সব ধরনের তথ্যনির্ভর এবং সত্য নির্ভরযোগ্য সূত্র ধরে নিয়মিত প্রতিবেদন দর্শকদের উপহার দিয়ে যাচ্ছে। গোপালগঞ্জ তার ব্যতিরেকে নয়। সেই সাথে বেশি-বিদেশি নাটক, টকশো অনুষ্ঠান দর্শকদের হৃদয় জয় করে রেখেছে।

আলোচনা শেষে উপস্থিত সকলে মিলে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কেটে দিবসটি উদ্‌যাপন করেন।

এরপরে প্রেসক্লাব গোপালগঞ্জ চত্বর থেকে একটি রেলি বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে শেষ হয়। গোপালগঞ্জে দিনব্যাপী এস এ টেলিভিশনের নানা আয়োজন উপভোগ করে জেলার সর্বস্তরের মানুষ।

গোপালগঞ্জ জেলা এর আরও খবর: