দৈনিক ভোরের চেতনা" পত্রিকার ২৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপণ

 প্রকাশ: ১৬ নভেম্বর ২০২৩, ১২:১৪ পূর্বাহ্ন   |   মিডিয়া কর্নার



মনা, নিজস্ব প্রতিনিধিঃ

যশোর জেলার শার্শা উপজেলায় উদযাপিত হলো দেশের বহুল প্রচারিত "দৈনিক ভোরের চেতনা" পত্রিকার ২৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপণ।


বুধবার(১৫ নভেম্বর) বিকাল ৪টার দিকে অত্র উপজেলার নাভারণ বাজারস্থ সেবা ক্লিনিক মোড়ে নির্মাণ মঞ্চে মঞ্চস্থ হয় জাতীয় "দৈনিক ভোরের চেতনা" পত্রিকার ২৫বছরের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। এ উপলক্ষ্যে ঊন্মুক্ত ঐ মঞ্চে আনুষ্ঠানিক ভাবে কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- "দৈনিক স্পন্দন" পত্রিকার প্রতিষ্ঠাতা সভাপতি ও ৮৫,যশোর-১(শার্শা) আসনের এমপি শেখ আফিল উদ্দিন।


কেক কাটার পূর্বে আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি শেখ আফিল উদ্দিন বলেন-আজকে "দৈনিক ভোরের চেতনা" পত্রিকার জন্য একটি অনন্য দিন। আমাদের জাতির জন্য এটি একটি গর্বের ব্যাপার। বর্তমান অনলাইন মিডিয়ার যুগে যখন ছাপা পত্রিকা টিকে থাকা কঠিন, সে অবস্থায় দুই যুগেরও বেশি সময় ধরে প্রকাশিত হচ্ছে পত্রিকাটি, এটি আমাদের জন্য একটি গৌরবের ব্যাপার। বাংলাদেশের জনগণের অকথিত কথা, ভবিষ্যৎ বংশধরদের আগামী দিনের সম্ভাবনার কথা, অজানা কথা পত্রিকাটি প্রকাশ করছে এবং করবে এই কামনা করে এর কলাকুশলী, সাংবাদিক, চিত্রগ্রাহক এবং সম্পাদককে আমার পক্ষ থেকে সকলকে অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি"।


বক্তৃতা শেষে কেক কেটে সকলের সাথে আনন্দ ভাগাভাগি করেন এমপি শেখ আফিল উদ্দিন।


বিশেষ অতিথিবর্গের মধ্যে উপস্থিত ছিলেন- বীরমুক্তিযোদ্ধা মোঃ সিরাজুল হক মঞ্জু(চেয়ারম্যান,শার্শা উপজেলা পরিষদ ও সভাপতি, শার্শা উপজেলা আওয়ামী লীগ), মোঃ সালেহ আহম্মেদ মিন্টু( সহ সভাপতি,শার্শা উপজেলা আ.লীগ ও যশোর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান),মোঃ ইব্রাহীম খলিল( যুগ্ম সাধারণ সম্পাদক,শার্শা উপজেলা আ.লীগ),মোঃ কবির উদ্দিন আহম্মেদ তোতা(চেয়ারম্যান, ১০ নং শার্শা ইউনিয়ন পরিষদ),

কোষাধ্যক্ষ অহিদুজ্জামান অহিদ,শার্শা উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক- সোহরাব হোসেন,শার্শা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক- মোরাদ হোসেন,শার্শা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক- মোখলেছুর রহমান কাঁকন,যুবলীগ নেতা জাকির হোসেন সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।


উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নাভারণ প্রেস ক্লাবের সভাপতি- মোঃআমিনুর রহমান।

মিডিয়া কর্নার এর আরও খবর: