কমলগঞ্জে আনসার ও ভিডিপি'র মৌলিক প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত

 প্রকাশ: ০৭ অক্টোবর ২০২১, ০৫:২০ অপরাহ্ন   |   জাতীয়


জায়েদ আহমেদ, স্টাফ রিপোর্টারঃ

 মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার, কমলগঞ্জ সদর ইউনিয়ন পরিষদে অনুষ্ঠিত হয়েছে গ্রাম ভিত্তিক অস্ত্রবিহীন মৌলিক প্রশিক্ষণ এর ২য় ধাপের সমাপনী অনুষ্ঠান। "শান্তি শৃঙ্খলা উন্নয়ন নিরাপত্তায় সর্বত্র আমরা " এই মূলমন্ত্রের মাধ্যমে দেশ ও সমাজের জন্য কাজ করার আগ্রহ এবং নিজেকে প্রতিষ্ঠিত করার লক্ষ্যে প্রশিক্ষণ এর ব্যবস্থা করেছে কমলগঞ্জ উপজেলা আনসার ও ভিডিপি কার্যালয়।


বৃহস্পতিবার ০৭ অক্টোবর দুপুর ১২ ঘটিকার সময় র‌্যালীর মাধ্যমে সমাপনী অনুষ্টানের সূচনা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম, এবং কমলগঞ্জ উপজেলা আনসার ও ভিডিপি'র ভারপ্রাপ্ত কর্মকর্তা নাছিমা বেগমের সভাপতিত্বে অনুষ্টানে বক্তব্য রাখেন অনুষ্টানের প্রধান অতিথি  করেন বিলকিস বেগম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ৫নং সদর ইউনিয়নের সদস্য ও প্যানেল চেয়ারম্যান সোলেমান হোসেন ভুট্টো, সহকারী কোম্পানি কমান্ডার মোজাহিদ হোসেন, আনসার ও ভিডিপি'র ৫ নং সদর ইউনিয়ন দলনেতা, শাহিন আহমেদ এবং দলনেত্রী সুরজান বেগম। 


উল্লেখ্য যে, গত ২৬ সেপ্টেম্বর হতে ৭ অক্টোবর ১০ কার্যদিবস উক্ত প্রশিক্ষণ পরিচালিত হয়। উক্ত প্রশিক্ষণে বিভিন্ন বিষয়ে অবগত করেন সরকারের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগন এবং আনসার ও ভিডিপি'র বিভিন্ন কর্মকর্তাগন। উপজেলা আনসার ও ভিডিপি'র ভারপ্রাপ্ত কর্মকর্তা নাছিমা বেগম, উপজেলা প্রশিক্ষক জায়েদ হোসেন, উপজেলা কোম্পানি কমান্ডার শাহ আব্দুল জলিলের যৌথ পরিচালনায় উক্ত ১০ দিনের প্রশিক্ষণ সুন্দর ও সফল ভাবে পরিচালিত হয়।