বুড়িচং হিউম্যান ডেভেলপমেন্ট সোসাইটির উদ্যোগে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠিত

 প্রকাশ: ০৮ এপ্রিল ২০২২, ০৭:০৬ অপরাহ্ন   |   জনদুর্ভোগ



মারুফ হোসেন, বুড়িচং।।     


কুমিল্লার বুড়িচং হিউম্যান ডেভেলপমেন্ট সোসাইটির উদ্যোগে (৮ এপ্রিল) শক্রবার সকাল ১০ টার সময় ফজলুর রহমান মেমোরিয়াল কলেজ অব টেকনোলজি অডিটোরিয়ামে মাহে রমজানের উপলক্ষ্যে অসহায়ের মাঝে খাদ্য ও ইফতার সামগ্রী বিতরন করা হয়।      



বুড়িচং হিউম্যান ডেভেলপমেন্ট সোসাইটর প্রতিষ্ঠাতা সভাপতি প্রভাষক মোঃ ওয়াসিম এর সভাপতিত্বে এবং জাকারিয়া খান সৌরভ এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠাতা অধ্যক্ষ, সোনার বাংলা কলেজ আবু সালেক মোঃ সেলিম রেজা সৌরভ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠাতা অধ্যক্ষ, ফজলুর রহমান কলেজ অব টেকনোলজি অধ্যক্ষ আবু তাহের, বুড়িচং হিউম্যান ডেভেলপমেন্ট সোসাইটির প্রধান উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা মোঃ ফরিদ উদ্দিন, সদস্য ফজলুর রহমান মেমোরিয়াল ট্রাস্ট মোঃ জসীম উদ্দিন।আরও উপস্থিত ছিলেন সিনিয়র সহ সভাপতি মোঃ মনিরুল ইসলাম,সহ সভাপতি আলমগীর হোসেন বাচ্চু মোল্লা,সহ সভাপতি রেজাউল হক শাকিল, সহ সভাপতি সাইফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মোঃ তাজুল ইসলাম সহ আরো অনেকেে।       


   উক্ত অনুষ্ঠানে অতিথি বৃন্দ গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন। অনুষ্ঠানের প্রধান অতিথী মোঃ সেলিম রেজা সৌরভ বলেন এসমস্ত সংগঠন থাকার কারণে অনেক অভাবনীয় কিছু পূরণ সম্ভব হচ্ছে। বিশেষ অতিথিবৃন্দ ও গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন। সংগঠনের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা ফরিদ উদ্দিন এবং সভাপতি প্রভাষক মোঃ ওয়াসিম সংগঠনের পূর্বের কিছু গুরুত্বপূর্ণ কার্যক্রম নিয়ে আলোচনা করেন। ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করে দোয়া ও মোনাজাতের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।