বাকশীমুল ইউনিয়ন জাতীয় শ্রমিক লীগের আহ্বায়ক কমিটির প্রথম অধিবেশন অনুষ্ঠিত

 প্রকাশ: ২৬ মার্চ ২০২২, ০৬:৫১ অপরাহ্ন   |   রাজনীতি



মারুফ হোসেন, বুড়িচং প্রতিনিধি।। 

    


কুমিল্লার বুড়িচং উপজেলার ২ নং বাকশীমুল ইউনিয়ন জাতীয় শ্রমিক লীগের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয় গত ২৩ মার্চ ২০২২ তারিখে। আজ ২৪ মার্চ বৃহস্পতিবার বাকশীমুল ইউনিয়ন জাতীয় শ্রমিক লীগের আহ্বায়ক মোঃ আরিফুল ইসলাম ফয়েজ এর নিজস্ব বাসভবনে ঘরোয়া ভাবে প্রথম অধিবেশন করা হয়।উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন আহ্বায়ক কমিটির যুগ্ম আহ্বায়ক মোঃ মাহবুল আলম। এ সময় উপস্থিত ছিলেন বুড়িচং উপজেলার জাতীয় শ্রমিক লীগের সিনিয়র সহ-সভাপতি অনিল চন্দ্র কর্মকার, সাংগঠনিক সম্পাদক জিএম রুবেল। অনিল চন্দ্র কর্মকার ও জিএম রুবেল আহ্বায়ক কমিটির উদ্দেশ্যে অনেক গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন।           


আহ্বায়ক মোঃ আরিফুল ইসলাম ফয়েজ বলেন আমি জাতীয় শ্রমিক লীগে যোগদান করার মূল উদ্দেশ্য হলো শ্রমিকদের ন্যায্য অধিকার আদায়ের লক্ষ্যে সব সময় তাদের জন্য কাজ করা। আর আমি পূর্ব থেকে শ্রমিকদের ন্যায্য অধিকার আদায়ের চেষ্টা করে আসছি। ইনশাআল্লাহ আগামী সময়ে সবসময় আমার শ্রমিক ভাইদের পাশে থাকবো।      

 

এসময় আরও উপস্থিত ছিলেন ২ নং বাকশীমুল ইউনিয়ন শ্রমিক লীগের আহ্বায়ক কমিটির যুগ্ম আহ্বায়ক মোঃ মাহাবুল আলম, মোঃ মিজানুর রহমান, মোঃ কবির হোসেন, মোঃ স্বপন, মোঃ ফয়েজ মিয়া,মোঃ জামসেদ, মোঃ জলিল, সদস্য সচিব মোঃ রনি, মোঃ ফারুক, মোঃ সোহেল রানা, ইকবাল হোসেন, মোঃ হাসান, মোঃ দুলাল, মন্নান হোসেন, মোঃ মাসুদ, মোঃ রিপন, রত্না আক্তার, মোঃ জসীম, জসিম, মামুনুল ইসলাম, মোঃ হাবুল, মোঃ আনাস, মোঃ সোহেল, তানভীর, ইব্রাহিম, রাকিব মাস্টার, মোঃ শাহ আলম, মোঃ সোহেল।

পরে অনুষ্ঠানের সভাপতি মোঃ মাহবুল আলম গুরুত্বপূর্ণ বক্তব্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

রাজনীতি এর আরও খবর: