যশোরের ঝিকরগাছায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

 প্রকাশ: ১৭ মে ২০২২, ১১:৫০ অপরাহ্ন   |   রাজনীতি




আব্দুল জব্বার, যশোর জেলা ব‍্যুরো প্রধান।।



বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে যশোরের ঝিকরগাছায় দোয়া মাহফিল এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।



১৭ মে ২২ মঙ্গলবার বিকালে উপজেলা পরিষদের কনফারেন্স রুমে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে এ কর্মসূচি পালন করা হয়।


উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি চৌধুরী রমজান শরীফ বাদশার সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক আইন বিষয়ক সম্পাদক এড. আব্দুল কাদের আজাদ, সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক শেখ নাসিমুল হাবীব শিপার, ছাত্রলীগের সাবেক সভাপতি ও যুবলীগ নেতা রফিকুল ইসলাম বাপ্পী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও যুবলীগ নেতা সেলিম রেজা, নির্বাসখোলা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব খায়রুজ্জামান, মাগুরা ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, পৌর যুবলীগের আহবায়ক ও পৌর কাউন্সিলর একরামুল হক খোকন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক কামাল হোসেন।


আরোও উপস্থিত ছিলেন, শ্রমিকলীগ নেতা জাহাঙ্গীর সরদার, নাভারণ ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি হারুন অর রশিদ, উপজেলা আওয়ামী লীগের সাবেক পরিবেশ ও বন বিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম, মহিলা আওয়ামী লীগের সভাপতি নাসিমা আরা চৌধুরী, সম্পাদক রওশন আরা, যুবলীগ সদস্য জাহাঙ্গীর হোসেন, জাফিরুল হক, তাঁতী লীগ সভাপতি আলমগীর হোসেন, যুবলীগ নেতা আরিফুজ্জামান সন্টু, ইমামুল হাবিব জগলু, পৌর মৎসজীবী লীগের আহবায়ক ইব্রাহিম হোসেন, পৌর কাউন্সিলর নজরুল ইসলাম, আমিরুল ইসলাম রাজা, আলীম গাজী, আরিফ রহমান,সংরক্ষিত মহিলা কাউন্সিলর জেসমিন সুলতানা, শ্যামলী খাতুন, নাজমুন্নাহার নাজুসহ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। আলোচনা শেষে ১৫ আগষ্ট শহীদ হওয়া জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্যদের আত্মার মাগফিরাত ও প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়।

রাজনীতি এর আরও খবর: