ধানকোড়া ইউনিয়ন ছাত্রলীগের নতুন কমিটি- সভাপতি সবুজ হোসাইন

 প্রকাশ: ২৪ ফেব্রুয়ারী ২০২৩, ১১:২৭ পূর্বাহ্ন   |   রাজনীতি





মানিকগঞ্জ প্রতিনিধিঃ-

মানিকগঞ্জ জেলার সাটুরিয়া উপজেলার ধানকোড়া ইউনিয়ন ছাত্রলীগের নতুন কমিটি গঠন করা হয়েছে। সবুজ হোসাইন সভাপতি এবং আলামিন হোসাইন সাধারণ সম্পাদক করে ১০ সদস্য বিশিষ্ট ওই কমিটি গঠন করা হয়। 


গত, বুধবার, ২২ ফেব্রুয়ারী সাটুরিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি শামীম হোসেন ও সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিঞ্জপ্তির মাধ্যমে ইউনিয়ন ছাত্রলীগের কমিটির অনুমোদন দেওয়া হয়।



প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়,বাংলাদেশ ছাত্রলীগ, সাটুরিয়া উপজেলা শাখার এক জরুরি সিদ্ধান্ত মোতাবেক, সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার লক্ষ্যে ধানকোড়া ইউনিয়ন ছাত্রলীগের আগামী ০১ বছরের জন্য নিম্নক্ত কমিটি ঘোষনা করা হয়।


ধানকোড়া ইউনিয়ন ছাত্রলীগের নয়া কমিটির নেতারা হলেন সভাপতি : সবুজ হোসাইন।


সহ-সভাপতিঃ মনির মাহমুদ, রামিল হাসান, সাধারণ সম্পাদক : আলামিন হোসাইন, যুগ্ম সাধারণ সম্পাদকঃ আদিব হাসান, হৃদয় হোসেন, রাহাত হাসান, সাংগঠনিক সম্পাদক : আন্দালিব এহমান প্লাবন, শিহাব খান, তুষার আহাম্মেদ।



অপরদিকে, সবুজ হোসেন কে সভাপতি নির্বাচিত করায় সকাল থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তাকে অভিনন্দন জানাতে শুরু করে অনেক নেতাকর্মী।


ধানকোড়া ইউনিয়ন ছাত্রলীগের নব নির্বাচিত সভাপতি সবুজ হোসাইন জানান,বঙ্গবন্ধুর আদর্শ বুকে লালন করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়ার লক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে ছাত্রলীগের জন্য কাজ করে যাচ্ছি এবং যাব। পদ-পদবি দায়িত্বমাত্র। ভবিষ্যতেও আমি ছাত্রলীগের একজন নিবেদিত কর্মী হিসেবে কাজ করে যেতে চাই।


মানিকগঞ্জ প্রতিনিধি

মোঃ- আরিফুর রহমান অরি

রাজনীতি এর আরও খবর: