কালকিনিতে আ ফ ম বাহাউদ্দিন নাছিমের ঈদের শুভেচ্ছা বিনিময়

 প্রকাশ: ২৪ এপ্রিল ২০২৩, ১০:২০ পূর্বাহ্ন   |   রাজনীতি


নিজস্ব প্রতিনিধিঃ শেখ লিয়াকত আহমেদ 

মাদারীপুরের কালকিনির আওয়ামীলীগের তৃণমূল নেতা-কর্মীদের সাথে ঈদ-উল ফিতরের শুভেচ্ছা বিনিময় করেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও মাদারীপুর-৩ আসনের সাবেক এমপি আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

শনিবার (২৩ এপ্রিল) তার নিজ বাসভবনে স্থানীয় জনগণ, আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দের সাথে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও কুশল বিনিময় করেন। তিনি এই সময় তিনি স্থানীয় আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীদের খোঁজ-খবর নেন এবং তার সরকারের আমলে মাদারীপুর-৩ সংসদীয় আসনের আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড নিয়েও আলোচনা করেন।

এসময় উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা আওয়ামীলীগের সভাপতি সাহাবুদ্দিন আহম্মেদ মোল্লা, সাধারন সম্পাদক কাজল কৃষ্ণ দে, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যপিকা তাহমিনা সিদ্দিকী, সাধারন সম্পাদক তৌফিকুজ্জামান শাহীন, মাদারীপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি খায়রুল আলম খোকন বেপারী, সাংগঠনিক সম্পাদক সম্পাদক নাইরুল ইসলাম দুলাল চৌধুরী, মাদারীপুর পৌরসভার মেয়র খালিদ হাসান ইয়াদ, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক গোলাম রাব্বানী, কালকিনি পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাবেক পৌর মেয়র মো. এনায়েত হোসেন হাওলাদার, ডাসার উপজেলা আওয়ামী লীগের আহবায়ক সৈয়দ শাখাওয়াত হোসেন, মাদারীপুর জেলা পরিষদের সদস্য আওয়ামীলীগ নেতা মীর মামুন অর রশীদ, আওয়ামী লীগ নেতা মো. মাহবুবুর রহমান মামুন মুন্সী, কালকিনি উপজেলা কৃষকলীগের আহ্বায়ক এমদাদুল হক সরদার, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মশিউর রহমান সবুজ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃ ফরিদ সরদার, কালকিনি উপজেলা কৃষকলীগের সদস্য সচিব মোঃ ইকবাল হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি বদিউজ্জামান বাকামিন খান সহ কালকিনি ও ডাসার উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন আওয়ামীলীগসহ সহযোগী অঙ্গসংগঠনের কয়েক হাজার নেতৃবৃন্দ। এছাড়া বিভিন্ন ইউনিয়ন পরিষদের বর্তমান ও সাবেক ইউপি চেয়ারম্যান ও ইউপি সদস্যগণও উপস্থিত ছিলেন।

রাজনীতি এর আরও খবর: