চট্রগ্ৰাম ১৫ সাতকানিয়ার ঢেমশা ইউনিয়নে নির্বাচনী প্রচারণায় স্বতন্ত্র প্রার্থী এম এ মোতালেব সিআইপি।

 প্রকাশ: ০৩ জানুয়ারী ২০২৪, ১২:২৪ পূর্বাহ্ন   |   রাজনীতি




নুরুল কবির বিশেষ প্রতিনিধি


আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন কে সামনে রেখে নির্বাচনী প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন স্বতন্ত্র প্রার্থী এম এ মোতালেব সিআইপি।

২ জানুয়ারী মঙ্গলবার সাতকানিয়া ঢেমশা ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে গনসংযোগ ও পথসভা করেছেন তিনি,এসময় এম এ মোতালেবের সমর্থনে ঢেমশা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ কামাল সাধারণ সম্পাদক রিদুওয়ান উদ্দিন সিনিয়র সহ-সভাপতি ইয়াকুব মিয়া মাষ্টার উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ আলী, কেরানীহাট বাজার ইজারাদার মোঃ নাজিম উদ্দিন সহ আওয়ামী লীগ ,যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

গত ২৯ ডিসেম্বর শুক্রবার সাতকানিয়া সদরে অবস্থিত প্রধান নির্বাচনী কার্যালয়ে সংবাদ সম্মেলন করে নির্বাচনী ইশতেহার ঘোষণা করেন তিনি।

এম এ মোতালেব বলেন, আগামী ৭ তারিখ ঈগল মার্কায় ভোট দিয়ে আমাকে সাতকানিয়া লোহাগাড়ার জনসাধারণের জন্য উন্নয়ন করার সুযোগ দিন বর্তমানে আমার প্রতিষ্ঠানে সাতকানিয়া লোহাগাড়ার ১০ হাজার লোক কর্মরত আছে আগামীতে বেকার যুবকদের জন্য আরো কর্মসংস্থান সৃষ্টি সহ দুই উপজেলায় শিল্পাঞ্চল গড়ে তুলব।

তিনি বলেন,আল্লাহ আমাকে ধন সম্পদ অনেক কিছু দিয়েছেন আমার চাওয়া-পাওয়ার কিছুই নেই, আমি জনগণের সেবা করার জন্য নির্বাচনে অংশগ্রহণ করেছি ,সাতকানিয়া -লোহাগাড়া জনপদ এখনো অবহেলিত নির্বাচিত হলে উন্নয়নে কাজ করবেন বলে জানান তিনি।

রাজনীতি এর আরও খবর: