উন্নয়ন চাইলে ৭ জানুয়ারী শেখ হাসিনার প্রার্থী নদভীকে নৌকায় ভোট দিন: চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) পথসভা ও গণসংযোগে আমিনুল ইসলাম আমিন

 প্রকাশ: ০৫ জানুয়ারী ২০২৪, ০৬:০৩ অপরাহ্ন   |   রাজনীতি





 নুরুল কবির সাতকানিয়া চট্টগ্রাম 



বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিন বলেছেন, মানবতার জননী ও জননেত্রী শেখ হাসিনা দেশে শিক্ষা, বিদ্যুৎ, অবকাঠামোগত উন্নয়ন, দোহাজারী থেকে কক্সবাজার পর্যন্ত রেল লাইন সম্প্রসারণ, পদ্মা সেতু, মেট্রো রেল, টানেল নির্মাণ এবং ফ্লাইওভার তৈরী করে দেশের যে অভূতপূর্ব উন্নয়ন সাধন করেছেন তা দেশ স্বাধীনতার পর আর কোন সরকার করে দেখাতে পারেনি। আগামীতেও আওয়ামীলীগ ছাড়া অন্য সরকারের আমলে এ রকম উন্নয়ন কর্মযজ্ঞ হবে কিনা সন্দেহ রয়েছে। মনে রাখতে হবে আগামী ১০০ বছরেও একজন শেখ হাসিনা বাংলাদেশে জন্ম হবে কিনা সন্দেহ আছে। তাই এসব উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থী প্রফেসর ড আবু রেজা মুহাম্মদ নেজামউদ্দিন নদভীকে নৌকায় ভোট দিয়ে আগামী ৭ তারিখ বিজয়ী করার কোন বিকল্প নেই।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) সকাল হতে রাত পর্যন্ত সাতকানিয়া-লোহাগাড়া তথা চট্টগ্রাম-১৫ আসনের আওয়ামীলীগ মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী অধ্যাপক ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী’র সমর্থনে আয়োজিত পথসভা ও কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। আবু রেজা নদভীর সমর্থনে সাতকানিয়ার চরতি, আমিলাইষ, কাঞ্চনা, এওচিয়া, ও সাতকানিয়া পৌরসভা এলাকায় এবং লোহাগাড়া উপজেলার বড়হাতিয়া, সেনেরহাট, চুনতি বাজার, লোহাগাড়া সদর, আমিরাবাদ, পদুয়া এলাকায় গণ সংযোগ ও পথসভা করেন আমিনুল ইসলাম আমিন। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মো. ইদ্রিছ, সাংগঠনিক সম্পাদক এডভোকেট জহির উদ্দিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক নুরুল আবছার চৌধুরী, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক গোলাম ফারুক ডলার, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কুতুব উদ্দীন চৌধুরী, সাতকানিয়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মাষ্টার ফরিদুল আলম, দপ্তর সম্পাদক সাইদুর রহমান দুলাল, লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জান মোহাম্মদ সিকদার, যুগ্ম-সম্পাদক ফরিদ আহমদ, চেয়ারম্যান নুরুচ্ছাফা চৌধুরী, বড়হাতিয়া আওয়ামী লীগ নেতা শুকলাল শীল, যুবলীগ নেতা জিয়াবুল হক লাতু চৌধুরী, সুনীল বড়ুয়া, পৌরসভা আওয়ামীলীগ নেতা গোলাম ফেরদৌস রুবেল, সাতকানিয়া উপজেলা যুবলীগ সভাপতি আ ন ম সেলিম চৌধুরী, সাধারণ সম্পাদক হারেছ মোহাম্মদ, পৌরসভা যুবলীগ সভাপতি আনিসুর রহমান, সাধারণ সম্পাদক জাবেদ ইকবাল, যুবলীগ নেতা মোহাম্মদ নাছির, চুনতি যুবলীগ নেতা মেম্বার জমির উদ্দীন বাবর, যুবলীগ নেতা কামাল উদ্দীন, ছাত্রলীগ নেতা তোফাজ্জল হোছাইন তুহিন।

রাজনীতি এর আরও খবর: