কমলগঞ্জে তালাবদ্ধ বসত ঘর থেকে চুরির গরু উদ্ধার

 প্রকাশ: ০৮ এপ্রিল ২০২৪, ০৬:০৩ অপরাহ্ন   |   সারাদেশ




স্টাফ রিপোর্টার:মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার কমলগঞ্জ পৌরসভা সংলগ্ন কামাল মিয়ার বাসায় তালাবদ্ধ একটি ঘর থেকে একটি গরু উদ্ধার করা হয়েছে। 


রবিবার ৭ জুলাই রাত ১১.৩০ মিনিটের সময় কমলগঞ্জ পৌরসভা ৭নং ওয়ার্ডের কাউন্সিলর গোলাম মুগ্নি মোহিত, সাবেক ৫নং কমলগঞ্জ ইউপি সদস্য আব্দুল মতিন, ব্যবসায়ী হরুদ আলী সহ কয়েকজনের সহযোগিতায় গরুটি উদ্ধার করা হয় । 

জানা যায় গত কয়েকদিন থেকে বিভিন্ন এলাকায় গরু হারানোর প্রবনতা অনেক বৃদ্ধি পেয়েছে। গত ৫ এপ্রিল আব্দুল হক এর একটি গরু চুরি হয়। সবর্ত্র খোজাখুজির পর কোথাও পাওয়া যায় নি। পরবর্তীতে গরু চুরির ঘটনা জানতে পেরে কমলগঞ্জ আনসার বিডিপি এর সহকারী কোম্পানি কমান্ডার মো: মোজাহিদুল ইসলাম গরু খোজাখুজিতে সহযোগিতা করেন এবং গোপন সূত্রের ভিত্তিতে জানতে পারেন যে কামাল মিয়ার বাসার ভিতরে পিছনের একটি তালাবদ্ধ ঘরে একটি গরু রাখা আছে। পরবর্তীতে স্থানীয় কাউন্সিলর এবং গন্যমান্য ব্যক্তিদের সহযোগিতায় কামাল মিয়ার বাসা থেকে গরুটি উদ্ধার করা হয়। 


অভিযোগকারী আব্দুল হক বলেন আগেই আমার সন্দেহ হয়েছিলো তাই কামাল মিয়াকে জিজ্ঞেস করি গরুর বিষয় উত্তর সে বলে এই বিষয় কোন কিছুই জানে না। 


কমলগঞ্জ পৌরসভা ৭নং ওয়ার্ডের কাউন্সিলর বলেন ঘটনা সত্য, আমরা কয়েকজন মিলে কামাল মিয়ার বাসার ভিতরে তালাবদ্ধ একটি ঘর থেকে গরু উদ্ধার করেছি। 


কমলগঞ্জ থানার এসআই নূরে আলম বলেন অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।