আজ জনপ্রিয় সাংবাদিক জাহিদ হাসানের জন্মদিন

 প্রকাশ: ২৬ ফেব্রুয়ারী ২০২৩, ১০:৪৪ পূর্বাহ্ন   |   জন্মদিন





সাংবাদিক জাহিদ হাসান উপজেলা থেকে শুরু করে জেলা শহরে অবিরাম ভাবে ঘুরে, রোদ-বৃষ্টি উপেক্ষা করে কঠোর পরিশ্রম করে তিনি সংবাদ সংগ্রহ করেন। নেশার মহে পরে ২০০৫ সালে স্থানীয় দৈনিক জৈনদেশ পত্রিকা দিয়ে লেখা লেখির সাথে সম্পৃক্ত হন পরে দৈনিক বাংলাবাজার, দৈনিক দিনকাল ,দৈনিক বর্তমান,পত্রিকার বড়াইগ্রাম প্রতিনিধি এবং বিভিন্ন স্থানীয় পত্রিকার স্টাফ রিপোর্টার হিসাবে কাজ করে অভিজ্ঞতা অর্জন করে এখন দৈনিক খোলা কাগজের বড়াইগ্রাম প্রতিনিধি, এবং 71 বাংলা টিভির নাটোর জেলা প্রতিনিধি হিসেবে কাজ করছেন। আজকের এই দিনে এক শুভ ক্ষণে বড়াইগ্রাম উপজেলার ইকড়ী গ্রামে এক সম্ভান্ত পরিবারে মায়ের কোল জুড়ে ভূমিষ্ঠ হয় এক নবজাতক শিশু। আর সেই নবজাতক শিশুটি আজকের স্বনামধন্য জনপ্রিয় সাংবাদিক ও সকলের প্রাণ প্রিয় জাহিদ হাসান। তার জন্মদিনে সহকর্মীবৃন্দ ও বিভিন্ন রাজনৈতিক সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ ও প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা বৃন্দ এবং সুধি সমাজ, আত্মীয় স্বজন, ভাই বন্ধু শুভাকাঙ্ক্ষী অনেকেই শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।


যমুনা টিভি স্টাফ রিপোর্টার ও দৈনিক খোলা কাগজ এর নাটোর জেলা প্রতিনিধি নাজমুল হাসান বলেন, সাংবাদিক জাহিদ হাসান সাংবাদিকতার কর্ম-দক্ষতা কারণে উপজেলা জেলার সর্ব মহলে সুনাম অর্জন করেছে। সে আমাদের একজন সাহসী সহকর্মী ,তার জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে আগামীর দিনগুলো সত্যের সাথে পথ চলা যেনো আরো দৃঢ় ও উজ্জল হয় এই প্রত্যাশাই করি।সাংবাদিক জাহিদ হাসান প্রথমে কৃতজ্ঞতা প্রকাশ করেন অহিদুল হক সরকার এর প্রতি তিনি বলেন তার সহযোগিতায় আমার সাংবাদিকতার জগতে আবির্ভাব তার ভালোবাসা আর সু-পরামর্শে এবং সহযোগিতায় এ পর্যন্ত আসতে পেরেছি, এবং বিশেষ ভাবে কৃতজ্ঞতা প্রকাশ করছি আমার সাংবাদিকতার জগতে যিনি পরিপূর্ণতা এনে দিয়েছেন প্রিয় ভাই যমুনা টেলিভিশনের স্টাফ রিপোর্টার ও দৈনিক খোলা কাগজের সিনিয়র করেসপন্ডেন্ট নাজমুল হাসান ভাইয়ের প্রতি, ও সজাগ নিউজের সম্পাদক মাহবুব ভাইয়ের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি তার পরামর্শ দিকনির্দেশনা, আর সার্বিক সহযোগিতা সামনে চলার অনুপ্রেরণা যোগিয়েছে আমাকে , জাহিদ হাসান আরো বলেন জেলার সকল সিনিয়র বড়ভাই সাংবাদিকদের ভালোবাসা পাওয়ার সৌভাগ্য হয়েছে তাই বড়ভাই দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি, ইতিমধ্যে অনেকেই আমাকে ভালোবেসে আমার জন্মদিনে ফেইসবুক, মেসেঞ্জার ও মোবাইলে ফোন করে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন, প্রথমেই সেই সকল শ্রদ্ধাভাজনদেরকে প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং আমার অন্তরের অন্ত:স্থল থেকে অফুরন্ত ভালোবাসা ও আন্তরিক অভিনন্দন শুভেচ্ছা জানাচ্ছি কিছু মেসেজ সত্যিই অনেক আবেগের ভালোলাগার ছিলো।


সাথে সাথে আপনাদের সকলের সুন্দর ভবিষ্যত এবং দীর্ঘায়ু কামনা করছি। আপনাদের এই অফুরন্ত স্বাচ্ছন্দময়ী ভালোবাসা আমার হৃদয়ের অন্তরস্থলে গভীরে থাকবে সবসময়। আপনাদেরকে স্মরণ রাখবো আজীবন। আমার জন্য সবাই দোয়া করবেন এই প্রত্যাশা করছি! দুনিয়াতে সুস্থ থাকা সৃষ্টি কর্তার বড় নিয়ামত তাই সবাই আমার ও আমার পরিবার যেন সুস্থ থাকি সে জন্য দোয়া করবেন, আমিও সকলের সুস্থতা ও মঙ্গল কামনা করছি। ধন্যবাদ সবাইকে

জন্মদিন এর আরও খবর: