শার্শায় নবনির্বাচিত মেম্বর আল আমিনের বিরুদ্ধে সন্ত্রাসী হামলার অভিযোগ

 প্রকাশ: ০৬ জানুয়ারী ২০২২, ১১:২০ অপরাহ্ন   |   অপরাধ




 মনা,বেনাপোল (যশোর)প্রতিনিধিঃ

শার্শা উপজেলার ডিহি ইউনিয়ন পরিষদের নির্বাচনে সদ্য বিজয়ী মেম্বর সদস্য আল আমিন ও তার একদল সন্ত্রাসী বাহিনীর বিরুদ্ধে ২নং ওয়ার্ড ডিহি গ্রামে বোমাবাজিসহ ব্যাপক ভাংচুর ও তান্ডব চালানোর অভিযোগ উঠেছে।


মঙ্গলবার সকাল ৬ টার দিকে ২নং ওয়ার্ড ডিহির দায় পাড়া ও উওর পাড়ায় এ হামলার ঘটনা ঘটে। হামলার পর সেখান থেকে না ফোটা একটি হাত বোমা উদ্ধার করে সেটি শার্শা থানায় জমা দিয়ে অভিযোগ দিয়েছেন ভুক্তভোগীরা।


ভুক্তভোগীরা জানান, ভোরবেলা আল-আমিন মেম্বার ও তার সন্ত্রাসী বাহিনী আমাদের এলাকায় এ হামলা চালায়। বোমাবাজি থেকে শুরু করে রামদা দিয়ে বসত বাড়ির বিভিন্ন স্থানে এলোপাতাড়ি কুপিয়ে আতঙ্ক সৃষ্টি করে তারা। তুচ্ছ বিবাহের বিষয়কে কেন্দ্র করে এই হামলা চালায় তারা।


হামলার স্বীকার নজীর শেখ জানান গত ২৮ নভেম্বর নির্বাচনে মোরগ প্রার্থী গিয়াস মেম্বারের সমর্থন করার কারনে বর্তমান বিজয়ী মেম্বার আল-আমিন ও তার পোষ্য সন্ত্রাসী বাহিনী ভোর ৬টার দিকে দায়পাড়া এসে বোমা মেরে আমার দোকান, বসতবাড়িসহ আমার চাচার বাড়িতে হামলা চালায়। এছাড়া রামদা, হেঁসো, বড় ছুরিসহ আমাদের কয়েকটি পরিবারকে জীবন নাশের ভয় ভীতি দেখিয়ে চলে যায়।


এছাড়াও সকাল ১০ টার দিকে আল আমিন বাহিনী উওর পাড়ার বজলে, রফিকুল, নবীর ও স্বপন দম্পতির উপর হামলা করে আহত করেন। বর্তমানে তারা যশোরসহ শার্শার বিভিন্ন হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন।


এ হামলার বিষয়ে সদ্য নির্বাচিত মেম্বার আল-আমিনের কাছে জানতে চাইলে তিনি বলেন, গিয়াসের ভাই আব্দুর রশিদ গত ১০ বছর ধরে এলাকায় মেম্বার ছিলেন এবার গিয়াস আমার বিপক্ষে নির্বাচনে হেরে গিয়ে আমাকে সমাজে বিভিন্ন ভাবে হেয় প্রতিপন্ন করার জন্য সাজানো নাটক করছে। সেখানে বিচার করতে গেলে বিএনপিসহ তার সমর্থকরা আমাকে আটকে রাখে।


এ ব্যাপারে শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম খান বলেন, একটি হাত বোমা জমাসহ লিখিত অভিযোগ হয়েছে। আমি অভিযোগটি তদন্তের জন্য গোড়পাড়া পুলিশ ফাঁড়িতে পাঠিয়েছি। তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

অপরাধ এর আরও খবর: