কালকিনিতে জমি নিয়ে বিরোধের জেরে সংঘর্ষ, আহত-৭

 প্রকাশ: ০৭ মে ২০২২, ১২:২৭ পূর্বাহ্ন   |   অপরাধ


জ্যেষ্ঠ প্রতিবেদকঃ শেখ লিয়াকত আহম্মেদ। 

মাদারীপুরের কালকিনিতে জমিসংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় নারী সহ সাতজন আহত হয়েছেন। 

আজ (৬মে) দুপুরে উপজেলার দক্ষিন সাহেবরামপুরে সরদার বাড়ীতে এই হামলার ঘটনা ঘটে। আহতরা হলেন, মরিয়ম বেগম (৭৫), শাহিনউদ্দিন সেলিম (৫০), রোকন সরদার (৩৮), আরিফ সরদার(৪০), ছনিয়া আক্তার, আসাদ সরদার ও সাকিব সরদার কে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে গুরুতর আহত শাহিনউদ্দিনকে বরিশাল সেবাচিম হাসপাতালে প্রেরন করা হয় 

পুলিশ ও ভুক্তভোগী সুত্রে জানাযায়, কালকিনি উপজেলার দঃ সাহেবরামপুর এলাকার মোঃ খোকন সরদারের সাথে মোঃ দুলাল সরদারের দীর্ঘদিন নিজ বসতবাড়ির জমি নিয়ে দন্দ চলে আসছে। এ নিয়ে দফায় দফায় স্থানীয় মাতুব্বরগন সমাধান করলেও মানছে না প্রতিপক্ষ মোঃ দুলাল সরদার ও তার লোকজন। আজ সকালে দুলাল সরদার, আত্মীয় ও ভাড়া করা লোকজন দেশীয় অস্রেসজ্জিত হয়ে খোকন সরদারের লোকজনের উপড় হামলা চালায়। 

খবর পেয়ে কালকিনি থানা পুলিশ ঘটনা স্থান পরিদর্শন করে তাৎক্ষনিক পরিস্থিতি শান্ত করেন এবং ঘটনা স্থান থেকে হামলাকারীদের মধ্যে সৈকত মোল্লা (২২) নামে একজন আটক করেন।

ভুক্তভোগী খোকন সরদার বলেন, তারা খুবই সন্ত্রাসী প্রকৃতির লোক। তারাকে কাউকে পরোয়া করেনা।এলাকার মাতুব্বর, মেম্বার আরও লোকজনের সামনেই আত্মীয় স্বজন ও ভাড়া করা লোকজন নিয়ে হামলা করে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। 

এ ব্যাপারে কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইশতিয়াক আশফাক রাসেল বলেন, খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনা স্থানে পুলিশ যায় এবং এক জনকে আটক করে। তদন্ত সাপেক্ষ আইনগত ব্যবস্থা নেয়া হবে। 


অপরাধ এর আরও খবর: