কুখ্যাত মাদক ব্যবসায়ী জুম্মান ও সজিব কর্তৃক সাংবাদিকের উপর পূর্ব পরিকল্পিত হামলা

 প্রকাশ: ৩০ মে ২০২৩, ০৭:১১ অপরাহ্ন   |   অপরাধ




বুড়িচং প্রতিনিধি 


কুমিল্লার বুড়িচং উপজেলার বাকশীমুল গ্রামের মাদক ব্যবসায়ী জুম্মান পিতা মোঃ হোসেন ও সজিব পিতা মোঃ আবদুল হক কর্তৃক সাংবাদিক মারুফ এর পূর্ব পরিকল্পিত ভাবে হামলা করে। পূর্বে জুম্মান ও সজিবের বিরুদ্ধে মাদক সংক্রান্ত বিষয় নিয়ে নিউজ করে সাংবাদিক মারুফ হোসেন। তার জের ধরে দীর্ঘ দিন ফাঁদ পেতে সাংবাদিক মারুফ হোসেন একটি ব্যবসায় প্রতিষ্ঠান নোহান ভ্যারাইটিজ ষ্টোর থেকে বিভিন্ন কৌশলে পণ্য সামগ্রী জোর পূর্বক হাতিয়ে নেয়।পাওনা টাকা চাওয়া পূর্ব পরিকল্পিত ভাবে গত ২৯ মে সোমবার রাত ৮:৩০ মিনিটের সময় মারুফ হোসেন এর ব্যাবসায় প্রতিষ্ঠানের ভেতরে প্রবেশ করে স্হানীয় অস্ত্রসহ জুম্মান ও সজিব আরও ৪/৫ জন নিয়ে হামলা করে।হামলা করে দোকান ভাংচুর সহ শরীরে ব্যাপক জখম করে । স্হানীয় লোকজন মারুফ কে উদ্ধার করার পর ৯৯৯ ফোন করে বুড়িচং থানার পুলিশ প্রশাসনকে জানানো হয়। বুড়িচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়ে বুড়িচং থানায় অভিযোগ করলে তৎক্ষনাৎ পুলিশ এলাকা গিয়ে ঘটনার সত্যতা নিশ্চিত করে। আসামিরা পলাতক।


স্হানীয় লোকজন এর সাথে কথা বলে জানা যায় জুম্মান ও সজিব কিশোর গ্যাংদের নেতৃত্ব দেয়। সংঘবদ্ধ ভাবে মাদক ব্যবসায় করে।অত্যন্ত উশৃঙ্খল ও বেপরোয় প্রকৃতির লোক।এবং এলাকায় বসবাস না করার জন্য মারুফ কে ভয়ভীতি করে দেখাইয়া দিবে বলিয়া হুমকি ধমকি প্রদর্শন করছে।


অভিযোগ সূত্রে আরও জানা যায় জুম্মান এর বিরুদ্ধে মাদক মামলা সহ অপহরণ মামলা রয়েছে এবং সজীবের বিরুদ্ধে মারামারি করার অপরাধে মামলা হয়েছে।

অপরাধ এর আরও খবর: