অজ্ঞান পার্টির কবলে পড়ে সর্বস্ব হারালেন গরু ব্যবসায়ী

 প্রকাশ: ১৯ জানুয়ারী ২০২২, ০৩:৪৬ অপরাহ্ন   |   জেলার খবর


মনা,বেনাপোল(যশোর)প্রতিনিধিঃ শার্শার বাগআঁচড়ায় অজ্ঞান পার্টির কবলে পড়ে সর্বস্ব হারালেন আরশাফ আলী (৫০) নামে এক গরু ব্যবসায়ী। মঙ্গলবার সকালে যশোর-সাতক্ষীরা রুটের যাত্রীবাহী একটি বাসে এ ঘটনা ঘটে।


স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে বাগআঁচড়া জোহরা ক্লিনিকে পরে শার্শা উপজেলা (নাভারন) স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। এসময় তিনি অজ্ঞান অবস্থায় ছিলেন। আশরাফ আলী যশোরের ঝিকরগাছার বহরামপুর গ্রামের বাসিন্দা।

জানা যায়, যশোর থেকে সাতক্ষীরার উদ্দেশ্যে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাসযোগে তিনি ঝিকরগাছা থেকে বাগআঁচড়ার সাতমাইল পশু হাটে যাচ্ছিলেন গরু কিনতে। বাস বাগআঁচড়ায় পৌঁছানোর পর সব যাত্রী নেমে গেলেও তিনি না নামায় বাসের শ্রমিক তার কাছে গিয়ে দেখেন তিনি অজ্ঞান অবস্থায় আছেন। তারা দ্রুত বাগআঁচড়া জোহরা ক্লিনিক পরে স্থানীয়দের সহযোগিতায় একটি ভ্যানে করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেন।


পারিবারিক সুত্রে জানা যায়, আশরাফ গরু কেনাবেচার ব্যবসা করেন। বাসে করে বাগআঁচড়া সাতমাইল পশুর হাটে গরু কিনতে আসছিলেন। তার কাছে গরু কেনার এক লাখ ৬০ হাজার টাকা ছিল বলে তারা জানান।


শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম খান জানান, ঘটনাটি আমার জানা নেই। এ ব্যাপারে থানায় কেউ কোন অভিযোগও দেননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহল করা হবে।

জেলার খবর এর আরও খবর: