সৈয়দ আল ফারুক এক্সপ্রেস ইন্স্যুরেন্সের চেয়ারম্যান , লতিফুল বারী ভাইস চেয়ারম্যান নির্বাচিত

 প্রকাশ: ১৪ ডিসেম্বর ২০২১, ০৯:৩০ অপরাহ্ন   |   অর্থ ও বাণিজ্য


নিজস্ব প্রতিনিধি, 

সম্প্রতি  এক্সপ্রেস ইন্স্যুরেন্স লিমিটেডের পরিচালনা পর্ষদের ২৮১ তম সভায় সৈয়দ আল ফারুককে এক্সপ্রেস ইন্স্যুরেন্স লিমিটেডের চেয়ারম্যান এবং লতিফুল বারীকে  ভাইস চেয়ারম্যান নির্বাচিত করা হয়েছে।  

সৈয়দ  আল ফারুক কোম্পানীর একজন উদ্যোক্তা পরিচালক এবং দেশের একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী। তিনি স্বনামখ্যাত উইলস গ্রুপের ম্যানেজিং ডাইরেক্টর। উইলস গ্রুপ দেশে পোশাক শিল্পের একটি উল্লেখযোগ্য শিল্প গ্রুপ। সৈয়দ  আল ফারুক রিয়েল এস্টেট সেক্টরের একজন স্বনামখ্যাত ব্যবসায়ী এবং অনেকগুলো আবাসিক ও বাণিজ্যিক প্রকল্প সফলভাবে বাস্তবায়ন করে রিয়েল এস্টেট সেক্টরে সুনাম অর্জন করেছেন । সৈয়দ  আল ফারুক এছাড়াও দেশ-বিদেশে মিডিয়া বিজনেস এবং ট্যালেন্ট হান্টিং কোম্পানী পরিচালনা করেন। তিনি বিজিএমইএএর একজন সক্রিয় সদস্য ছিলেন এবং গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন। ফারুক ভারত-বাংলাদেশ চেম্বার  অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ, ডাচ-বাংলা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এবং বাংলাদেশ-জার্মান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর সদস্য।তিনি বাংলাদেশ ইন্স্যুরেন্স এসোসিয়েশনের এক্সিকিউটিভ কমিটির একজন সক্রিয় সদস্য ছিলেন এবং বীমা শিল্পের উন্নতির জন্য মূল্যবান অবদান রাখেন।

সংস্কৃতি ও বাণিজ্য উভয় ক্ষেত্রে সফল সৈয়দ আলফারুক বাংলাভাষার প্রখ্যাতকবি ও দেশের অন্যতম সাংস্কৃতিক-ব্যক্তিত্ব। তিনি ৫০টি গ্রন্থের গ্রন্থকার এবং দেশে বিদেশে ২৬টি গুরুত্বপূর্ণ পুরস্কারে ভূষিত হয়েছেন।তিনি দেশে বিদেশে অনেক সাহিত্য সম্মেলন,বইমেলা এবং বাণিজ্য মেলায় অংশ গ্রহণ করেন।


লতিফুল বারী কোম্পানীর একজন উদ্যোক্তা পরিচালক।তিনি রহমত নীট ডাইং এন্ড ফিনিশিং লিমিটেডের চেয়ারম্যান, রহমত ফ্যাশন ওয়ার্স লিমিটেডের ম্যানেজিং ডাইরেক্টর এবং রহমত টেক্সটাইলস লিমিটেডের ডাইরেক্টর । লতিফুল বারী ব্যবসায়িক কাজে বিভিন্ন দেশ ভ্রমন করেছেন এবংবাণিজ্য মেলায় অংশ গ্রহণ করেছেন।

অর্থ ও বাণিজ্য এর আরও খবর: