যশোর বেনাপোলে ঢাকা ব্যাংক লিমিটেডের ১১১তম শাখার উদ্বোধন

 প্রকাশ: ১৯ ডিসেম্বর ২০২২, ১০:১১ অপরাহ্ন   |   অর্থ ও বাণিজ্য




মনা, যশোর জেলা প্রতিনিধিঃ স্থলবন্দর বেনাপোলে আধুনিক ব্যাংকিং সেবা নিয়ে ঢাকা ব্যাংক লিমিটেডের ১১১তম শাখা উদ্বোধন করা হয়েছে। 


রোববার (১৮ ডিসেম্বর) দেশের সর্ববৃহৎ স্থলবন্দর বেনাপোলে রহমান চেম্বারের ২য় তলায় এ শাখার আনুষ্ঠানিক উদ্বোধন করেন ঢাকা ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এমরানুল হক।


এ সময় উপস্থিত ছিলেন উপব্যবস্থাপনা পরিচালক মুস্তাক আহম্মেদ, বেনাপোল সি এন্ড এফ এজেন্ট অ্যাসোসিয়েশনের সভাপতি আলহাজ শামসুর রহমান, সিনিয়র সহ-সভাপতি খারুজ্জামান মধু ও মহাসিন মিলন, রাতুল ইন্টারন্যাশনাল সিএন্ডএফ স্বত্বাধিকারী আব্দুল লতিফ, অ্যাসোসিনের সদস্য সাহিদা রহমান সেতু, মোঃ হুমায়ন কবীর ব্যবস্থাপক যশোর জেলা শাখা, বেনাপোলের বিশিষ্ট সমাজসেবক মোঃ রমজান আলী টিকো প্রমুখ।


ঢাকা ব্যাংকের এ শাখা উদ্বোধনের সময় বিশেষ অতিথির বক্তব্যে ব্যবসায়ী আলহাজ্ব শামছুর রহমান বলেন, স্থলবন্দরের ঐতিহ্যকে রক্ষা করার জন্য ঢাকা ব্যাংক যে উদ্যোগ গ্রহণ করেছে সেটি প্রশংসনীয়। এ এলাকার মানুষ আগে যশোরে গিয়ে এ ব্যাংকের সেবা গ্রহণ করতো। এখন বেনাপোলের হাতের নাগালেই ঢাকা ব্যাংক। যার কারণে অত্র এলাকার ব্যবসায়ীরা এর সুবিধা ভোগ করবেন।


তিনি বলেন, অত্র এলাকায় এ ব্যাংকের শাখা চালু হওয়ায় ব্যবসায়ীরা ও সাধারণ গ্রাহকরা কিছুটা স্বস্তি পাবে। তিনি বলেন, এ এলাকায় ঢাকা ব্যাংকের শাখা উদ্বোধনের জন্য ব্যাংক কর্তৃপক্ষ ও কর্মকর্তাদের ধন্যবাদ জ্ঞাপন করছি।


উদ্বোধনের সময় ঢাকা ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (সিইও) এমরানুল হক বলেন, দেশের সর্ববৃহৎ স্থল বন্দরে ঢাকা ব্যাংকের শাখা না থাকায়, এই এলাকার গ্রাহকরা অনেক অনেক কষ্ট করে দূরে গিয়ে লেনদেন করতো। যার কারণে গ্রাহকদের কথা চিন্তা করে ব্যাংক কর্তৃপক্ষ অত্র এলাকায় একটি শাখা করার উদ্বোধনের উদ্যোগ গ্রহণ করেন। উক্ত শাখা উদ্বোধনের সময় বেনাপোল এলাকার গণ্যমান্য ব্যক্তি, ব্যবসায়ী ও ব্যাংকের উচ্চপদস্থ কর্মকতারা উপস্থিত ছিলেন।


ঢাকা ব্যাংকের ১১১তম শাখার উদ্বোধন অনুষ্ঠানের সার্বিক পরিচালনা ও সঞ্চালনায় দায়িত্বে ছিলেন বেনাপোল শাখার ম্যানেজার আবু সাইদুর সূবর্ণ চৌধুরী।

অর্থ ও বাণিজ্য এর আরও খবর: