বাঘায় মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রি করায় জরিমানা

 প্রকাশ: ২২ মার্চ ২০২৩, ০২:০৭ অপরাহ্ন   |   অর্থ ও বাণিজ্য





বাঘা (রাজশাহী) প্রতিনিধি 


রাজশাহীর বাঘায় মেয়াদ উত্তীর্ণ পন্য বিক্রির অভিযোগে এক দোকানে অভিযান চালিয়ে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। মঙ্গলবার (২১ মার্চ) দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এই জরিমানা আদায় করেন।



জানা যায়, পাকুড়িয়া ইউনিয়নের আলাইপুর মহাজনপাড়া মোড়ে আরাফাত স্টোরের মালিক অফিদুল ইসলাম মেয়াদ উত্তীর্ণ পণ্য বিক্রি করছিল। এমন অভিযোগের ভিত্তিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শারমিন আখতার অভিযান চালিয়ে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। এ সময় মেয়াদ উত্তীর্ণ খাদ্যপণ্যগুলো উদ্ধার করে জনসম্মুখে ধ্বংস করা হয়। জরিমানার বিষয়টি নিশ্চিত করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শারমিন আখতার।



অপর দিকে বিকাল ৫টায় বাঘা বাজার কমিটির আয়োজনে রমজানকে সামনে রেখে দ্রব্যমূল্যের বাজার নিয়ন্ত্রণ রাখতে ব্যবসায়ীদের সাথে মতবিনিময় সভা অনুষ্টিত হয়েছে। বাঘা বাজার কমিটির আয়োজনে মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন বাজার কমিটির সভাপতি শহিদুল ইসলাম মন্ডল। বাজার কমিটির সদস্য নুরুজ্জামানের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. লায়েব উদ্দিন লাভলু, উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আখতার, বাঘা থানার ওসি খাইরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, বাজার কমিটির উপদেষ্টা আবদুল লতিফ মিঞা, বাঘা বাজার কমিটির সাধারণ সম্পাদক কামাল হোসেন।



মোস্তাফিজুর রহমান 


বাঘা রাজশাহী প্রতিনিধি 


০১৭৮১০৫৭১৬১

অর্থ ও বাণিজ্য এর আরও খবর: