সরকারের হাজার কোটি টাকা লুকসান হলেও জনগণের স্বার্থে লকডাউন দিয়েছে সরকার- নিজাম উদ্দিন জিটু।

 প্রকাশ: ২৩ জুলাই ২০২১, ১২:০৯ অপরাহ্ন   |   অর্থ ও বাণিজ্য


মোরশেদ আলম,সোনাইমুড়ী(নোয়াখালী)প্রতিনিধিঃ

"যেসমস্ত জনপ্রতিনিধি প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী জনগনের কাছে পৌছাবেন না তারদের ভিক্ষা করে খাওয়ার জন্য আহ্বান জানিয়েছেন এফবিসিসিআই এর স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান, বাংলাদেশ আওয়ামী লীগ শিল্প ও বাণিজ্য বিষয়ক কেন্দ্রীয় উপকমিটির সদস্য মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু।


তিনি বলেন, সরকারের হাজার হাজার কোটি টাকা লস হচ্ছে তা সত্ত্বেও এক মাত্র জনগণের স্বার্থে সরকার লকডাউন দিতে বাধ্য হচ্ছে। 


বেঁচে থাকার চেয়ে বড় পুঁজি আর কিছু নেই। করোনাকালীন সময়ে বেঁচে থাকার জন্য সবাইকে করোনার বিধি নিষেধ মেনে চলতে হবে বলেও মন্তব্য করেন তিনি।


বৃহস্পতিবার বিকেলে নোয়াখালী জেলার সোনাইমুড়ী উপজেলার জয়াগ ইউনিয়নের তুষি নিউ মার্কেট উদ্বোধন ও করোনা নিয়ন্ত্রণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।


বেগমগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি গিয়াস উদ্দিন মিঠুর সভাপতিত্বে ও দৈনিক বাংলা পত্রিকার বিশেষ প্রতিনিধি আনোয়ার বারী পিন্টুর সঞ্চালনায় বক্তব্য রাখেন, সোনাইমুড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মমিনুল ইসলাম বাকের, সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ ওসি গিয়াস উদ্দিন, জয়াগ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাস্টার সালেহ আহমেদ বাবুল।


এ সময় উপস্থিত ছিলেন, জয়াগ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শওকত আকবর পলাশ, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আবু মোহাম্মদ মহসিনসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। 


এরপর মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু বিভিন্ন স্থানে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, হ্যান্ড ওয়াশসহ করোনা নিয়ন্ত্রণ সামগ্রী বিতরণ করেন।

অর্থ ও বাণিজ্য এর আরও খবর: