রিয়াদে এনটিভি দর্শক ফোরামের উদ্যোগে জমকালো আয়োজনে ৫২তম বিজয় দিবস উদযাপন

 প্রকাশ: ১৭ ডিসেম্বর ২০২৩, ০৮:২৫ পূর্বাহ্ন   |   প্রবাস


ফারুক আহমেদ চান,সৌদিআরব,

সৌদি আরবের রিয়াদে এনটিভি দর্শক ফোরামের উদ্যোগে৫২তম বিজয় উদযাপন করা হয়েছে। 

 এছাড়াও অনুষ্ঠিত হয়েছে এনটিভি দর্শক ফোরামের ২০২৪/২০২৫ সালের নতুন  কমিটির অভিষেক ও এনটিভির নিয়মিত আয়োজন প্রবাস বিনোদন পর্ব-২২। রিয়াদের স্থানীয় ২৮ নম্বর এক্সিট স্থানীয়  কমিউনিটি সেন্টারে মনোরম পরিবেশে এসব অনুষ্ঠানের আয়োজন করা হয়।



বরাবরের মতোই এ আয়োজনে স্পনসর হিসেবে এনটিভির সঙ্গে ছিল রিয়াদের বাথা সানসিসি মেডিকেল সেন্টার ,রিয়াদ ফুড হাউজ,মানফুহা প্রবাসী হোটেল,গলফ টুলেডো  রেষ্টুরেন্ট,বাকরান ইউনিফর্ম,ঢাকা মেডিকেল  সেন্টার  । অনুষ্ঠানের আলোচনা  পর্বে সভাপতিত্ব করেন দর্শক  ফোরামের নবনির্বাচিত সভাপতি ইনভেস্টার সাকিবুল ইসলাম।

এনটিভির সৌদি আরব প্রতিনিধি ফারুক আহমেদ চানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আল মদীনা ফ্যাশন হাউজের এমডি ইনভেস্টার লায়ন ইসমাইল  হোসেন, প্রধান বক্তা ছিলেন বাথা সানসিটি মেডিকেল  এর এমডি আবদুল্লাহ  আল মামুন।


এ সময় অন্যদের মধ্যে বক্তব্য দেন এনটিভি দর্শক ফোরামের  নব নির্বাচিত সাধারণ  সমপাদক  আলী হাছান কিরন,সিনিয়র সহ:সভাপতি শেখ বাদল,সিনিয়র যুগ্ম  সাধারন  সমপাদক  শেখ রাকিব,সাংগঠনিক  সমপাদক  আনোয়ার হোসেন সোহাগ।

রিয়াদে এনটিভি পরিবারের উদ্যোগে অনুষ্ঠিত এ বিশাল  আয়োজন প্রবাসীদের মিলনমেলায় পরিণত হয়। অনুষ্ঠানে প্রবাসী রাজনৈতিক, সামাজিক ও ব্যবসায়ী  সমাজের শীর্ষ ব্যক্তিরা অংশ নেন। জাতীয় সংগীত ও বিজয়ের গান দিয়েই অনুষ্ঠানের সূচনা করা হয়। সাংস্কৃতিক পর্ব পরিচালনা করেন সাংবাদিক ফোরামের  সিনিয়র সহ:সভাপতি  জাহাঙ্গীর  আলম হৃদয়। এতে ঢাকা থেকে আগত জনপ্রিয়  শিল্পী  শামান্তা শাহীন এর  গান  উপভোগ করেন প্রবাসী বিপুল সংখ্যাক দর্শক। এ ছাড়া কবিতা, গণ-সংগীত ও দেশাত্মবোধক গান পরিবেশন করেন স্থানীয় শিল্পীরা । শেষে ছিল নৈশ্যভোজ। পরে সাংস্কৃতিক আয়োজনে অংশ নেওয়া সব শিল্পী ও স্পনসর দের  এনটিভি লগুযুক্ত মগ উপহার দেওয়া হয়।



বাংলাদেশের জাতীয় পতাকা ও এনটিভি লোগোযুক্ত বাহারি সাজে সাজানো হয়েছিল মঞ্চ। অনুষ্ঠানে অংশ নিয়ে দেশ-বিদেশে এনটিভির বস্তুনিষ্ঠ সংবাদ, গান, নাটকসহ সার্বিক আয়োজনের ভূয়সী প্রশংসা করেন প্রবাসী বিশিষ্ট  জনরা।আগত অতিথিদের  ফুল দিয়ে বরণ করে নেওয়া গয়।অনুষ্ঠানের প্রধান অতিথি  ও প্রধান বক্তাকে বিজয় দিবস সন্মাননা দেওয়া হয় দর্শক ফোরামের পক্ষ থেকে।



অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন প্রবাসী ব্যাবসায়ী,রাজনীতিবিদ, লেখক কবি,ও সাংবাদিকরা।শত শত প্রবাসী পরিবার অংশগ্রহণ  করেন বিশাল এ আয়োজনে।

প্রবাস এর আরও খবর: