গোপালগঞ্জে উদ্ধারকৃত সরকারি জায়গায় সদ্য সমাপ্ত ২টি পার্ক ও খেলার মাঠের উদ্বোধন করলেন ডিসি শাহিদা সুলতানা

 প্রকাশ: ২৭ অগাস্ট ২০২১, ০১:১৯ পূর্বাহ্ন   |   গোপালগঞ্জ জেলা


শহিদুল ইসলাম, গোপালগঞ্জ থেকেঃ

গোপালগঞ্জ জেলা শহরের বাগচি বাড়ী ও তেঘরিয়ায় বেহাত হয়ে যাওয়া সরকারি জায়গা অবৈধ দখল মুক্ত করে শিশু-কিশোরদের খেলাধুলা ও বিনোদনের জন্য নবনির্মিত মিনি পার্কে বকুল গাছের চারা রোপণ, সদর উপজেলার মাঝিগাতী ইউনিয়নের খেলার  মাঠের সীমানা প্রাচীর নির্মাণ, ভলিবল খেলার মাঠ নির্মাণ এবং শিশু-কিশোরদের মাঝে চকলেট, মাস্ক ও ক্রীড়াসামগ্রী বিতরণের মধ্যদিয়ে গৃহীত প্রকল্পের

শুভ উদ্বোধন করেন জেলা প্রশাসক শাহিদা সুলতানা।


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক ২০২০-২০২১ অর্থ বছরে টিআর ১ম ও ২য় পর্যায়ের বরাদ্দকৃত অর্থ হতে জেলা প্রশাসন কর্তৃক গৃহীত এ প্রকল্পের কাজ যথাযথভাবে বাস্তবায়ন করা হয়েছে।


জেলা প্রশাসক শাহিদা সুলতানা 

এ সময় বলেন, সরকারি জায়গা অবৈধ দখলমুক্ত করে, সেই জায়গায় প্রকল্পের মাধ্যমে পার্ক ও খেলার মাঠ নির্মাণ করা হয়েছে। ফলে এই এলাকার রূপচিত্রের আমূল পরিবর্তন হয়েছে। আমরা আশা করবো এই পার্ক এবং খেলার মাঠ আপনারা পরিষ্কার-পরিচ্ছন্ন রেখে যত্নসহকারে ব্যবহার করবেন। কেননা এখানে আপনারই আদরের সন্তানেরা খেলাধুলা করে তাদের শারীরিক ও মানসিক বুদ্ধির বিকাশ ঘটাবে।


এ সময় স্বাস্থ্যবিধি মেনে অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ ইকবাল হোসেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রাশেদুর রহমান, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মামুন খান, উপ-সহকারী প্রকৌশলী উজ্জল মন্ডল, দক্ষিণ মোহাম্মদপাড়া ব্যবসায়ী সমিতির সভাপতি মোহাম্মদ আলী গামা, ক্ষুদ্র ব্যবসায়ী ফারমান আহমেদ রিঙ্কু, জিয়াউল হক বিশ্বাস, জেলায় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত গণমাধ্যমকর্মী, উপকারভোগী শিশু-কিশোর ও তাদের অভিভাবকবৃন্দ সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

গোপালগঞ্জ জেলা এর আরও খবর: