সেনাবাহিনীর সহায়তায় টুঙ্গিপাড়া ও কোটালীপাড়ায় ১ হাজার পরিবার পেল ত্রাণসহায়তা

 প্রকাশ: ৩১ অগাস্ট ২০২১, ০১:৪৬ অপরাহ্ন   |   গোপালগঞ্জ জেলা


শহিদুল ইসলাম শহিদ,


দেশজুড়ে করোনা মহামারীর সংকটময় মুহূর্তে বাংলাদেশ সেনাবাহিনীর প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ-এর  দিকনির্দেশনায় সেনাবাহিনীর ৫৫ পদাতিক ডিভিশনের উদ্যোগে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া ও কোটালীপাড়ায় স্বাস্থ্যবিধি মেনে একহাজার অসহায় ও দুস্থ পরিবারের মাঝে প্যাকেটজাত খাদ্যসামগ্রী (চাল, আটা, ডাল, তেল, লবণ ও সাবান) বিতরণ করা হয়েছে। 

 

রোববার (২৯ আগস্ট) সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত পরিপূর্ণ স্বাস্থ্যবিধি মেনে টুঙ্গিপাড়া উপজেলায় ৫' শত প্যাকেট এবং কোটালীপাড়া উপজেলায় ৫ 'শত প্যাকেট সর্বমোট একহাজার প্যাকেট খাদ্যসামগ্রী অসহায় ও দুঃস্থদের মাঝে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিতরন করেন ১৪ ইস্ট বেঙ্গল রেজিমেন্টের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ আলমগীর হোসেন পিএসসি, এমফিল। 


এ সময় ক্যাপ্টেন শাহাদাৎ হোসেন সৌরভ, ক্যাপ্টেন মোহাম্মদ আবদুল মান্নান ও ক্যাপ্টেন শাহ্-ই- মাসরুর রামিম উপস্থিত ছিলেন।


প্রধান অতিথি লেফটেন্যান্ট কর্নেল মোঃ আলমগীর হোসেন বলেন, বাংলাদেশ সেনাবাহিনীর প্রধান

জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ-এর  দিকনির্দেশনায় সেনাবাহিনীর ৫৫ পদাতিক ডিভিশনের উদ্যোগে করোনা মহামারীর সংকটময় মুহূর্তে আজ গোপালগঞ্জের টুঙ্গিপাড়া ও কোটালীপাড়ায় মোট একহাজার অসহায় ও দুস্থদের মাঝে প্যাকেটজাত খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। করোনা পরিস্থিতি বিবেচনায় আগামীতেও এ ধরনের কর্মকাণ্ড অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

গোপালগঞ্জ জেলা এর আরও খবর: