সিরাজগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে মাইক্রোবাস সহ ৬ ডাকাত আটক

 প্রকাশ: ২১ অক্টোবর ২০২১, ০৮:৪৯ পূর্বাহ্ন   |   আইন আদালত


জি,এম স্বপ্না,সিরাজগঞ্জ :

সিরাজগঞ্জে ২টি রিভালবার, গুলি, ১ টি মাইক্রোবাস সহ ডাকাত চক্রের ৬ সদস্যকে আটক করেছে র‌্যাবের অভিযানিক দল। র‌্যাব জানায়-১৭ অক্টোবর ১৩ হাজার টাকা ভাড়ায়,মেয়ে দেখার নাম করে ঢাকা হতে বগুড়ার উদ্দেশ্যে নিয়ে যায় ডাকাতরা। দীর্ঘ সময়  গাড়ীর মালিক তার ড্রাইভারের সাথে যোগাযোগ করার চেষ্টা করে ব্যর্থ হয়ে,র‌্যাব সদর দপ্তরে সহযোগিতা চান। তখন র‌্যাব সদর দপ্তর র‌্যাবের গোয়েন্দা ও আধুনিক তথ্য প্রযুক্তির মাধ্যমে জানতে পারে যে তার হাইচ গাড়িটির ড্রাইভারকে আগ্নেয়াস্ত্রের মুখে জিম্মি করে গাড়িটি ব্যবহার করে গাড়িটি সিরাজগঞ্জ সায়েদাবাদ মোড় হতে সিরাজগঞ্জ শহরের দিকে আসছে এবং ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। 

র‌্যাব সদর দপ্তর তাৎক্ষনিক  র‌্যাব-১২ কে দ্রুত ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিলে র‌্যাব-১২”র আভিযানিক দল প্রযুক্তি ও গোয়েন্দা নজরদারীর মাধ্যমে সিরাজগঞ্জ পৌরসভার ১৪ নং ওয়ার্ডের ট্রাক ষ্ট্যান্ডের সম্মুখে চার রাস্তার মোড়ে অভিযান চালিয়ে মাইক্রোবাসসহ ডাকাত দলের মূলহোতাসহ ৫ জনকে এবং তাদের দেয়া তথ্যে বগুড়া জেলার সদর থানার পৌর এলাকায় থেকে ১ জনসহ মোট ৬ ডাকাতকে আটক করে।

এ সময় আসামীদের নিকট হতে ২টি রিভলবার, ২ রাউন্ড গুলি, ৭টি মোবাইল ফোন,নগদ ১৮ হাজার ৫ শত টাকা,১টি হাইচ গাড়ী এবং ডাকাতি কাজে ব্যবহৃত দেশীয় অস্ত্র সামগ্রী জব্দ করা হয়।

আটকৃতরা হলেন-সিরাজগঞ্জের চৌহালী থানার-শেলজানা মৃত মোকছেদ আলীর ছেলে শফিকুল আলম তুহিন(৪৪),বগুড়ার ফুলবাড়ী এলাকার মৃত আবুল হোসেন এর ছেলে বেল্লাল হোসেন(৫৮), একই গ্রামের সেলিম প্রামানিক এর ছেলে সোহাগ(২৯), মৃত লাভু ফকির ছেলে  বুধা ফকির(৩৫), সেনাতলা থানার -দক্ষিণ আটকোবিয়া গ্রামের আফজাল হোসেন ছেলে নান্নু মন্ডল(৩২), গাজিপুর কাপাশিয়া থানার বেলাশী সরকার বাড়ী এলাকার মৃত ইছা সরকারের ছেলে ইসমাইল সরকার(৫৯)।

পরে আটকৃত আসামীদের বিরুদ্ধে মামলা দায়ের করে উদ্ধারকৃত আলামতসহ সিরাজগঞ্জ সদর থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব ১২ এর মিডিয়া অফিসার মিঃ জন রানা।

আইন আদালত এর আরও খবর: