১৭ তম সেচ্ছায় রক্ত দান করলেন শার্শার সাংবাদিক সেলিম আহম্মেদ।

 প্রকাশ: ০৭ অক্টোবর ২০২০, ০৩:০৮ অপরাহ্ন   |   লাইফস্টাইল


মোঃ আলামিন  হোসেন সাতক্ষীরা জেলা প্রতিনিধিঃ

  যশোরের শার্শায় অসহায় মুমূর্ষ সিজারিয়ান রোগীকে সেচ্ছায় রক্ত দান করে আবারো মানবতার হাত বাড়িয়ে দিলেন শার্শার সাংবাদিক সেলিম আহম্মেদ। 


মঙ্গলবার (৬ অক্টোবর) সকালে উপজেলার বাগআঁচড়া বাজারের একটি ক্লিনিকে এসে “হৃদয়ের বন্ধন ব্লাডব্যাংক”নামক অনলাইন ভিত্তিক সামাজিক সংগঠনের পক্ষে ১৭ তম বারের মতো তিনি স্বেচ্ছায় রক্তদান করেন।


জানা যায়,উপজেলার বাগআঁচড়া বাজারে স্থানীয় একটি ক্লিনিকে একজন অসহায় সিজারিয়ান রোগীর জীবন বাঁচাতে জরুরী ০১ ব্যাগ ও(+)পজেটিভ রক্তের দরকার পড়ে,রোগীর আত্মীয়-স্বজনরা রক্ত জোগাড় করতে ব্যর্থ হয়ে স্থানীয় স্বেচ্ছায় রক্তদাতা সংগঠন “”হৃদয়ের বন্ধন ব্লাড ব্যাংকের”” সাথে যাোগাযোগ করেন অতঃপর সংগঠনের পক্ষ থেকে রক্তদান করতে সম্মতি দেন সাংবাদিক সেলিম আহম্মেদ। 



সাংবাদিক সেলিম বলেন,সাংবাদিকরা জাতীর বিবেক এবং সাংবাদিকতা একটি মহান পেশা,সেই মহান পেশাই থেকে রক্তদানের মতো মহৎ কাজে নিজেকে যুক্ত করতে পেরে আমি কৃতজ্ঞ মহান সৃষ্টিকর্তার কাছে।আজকে দিয়ে আমি এ পর্যন্ত ১৭ বার রক্তদান করলাম,আল্লাহ যতদিন তৌফিক দান করবেন ততদিন নিঃস্বার্থ ভাবে রক্তদান করে যাবো।তাছাড়া রক্তদান একটি মহৎ কাজ।এর ফজিলতও অনেক বেশী।আমরা সাধারণ মানুষ রক্তদানের উপকারিতা সম্পর্কে না জানার কারনে রক্তদানের মতো একটি মহৎ ইবাদাত থেকে বঞ্চিত হয়। রক্ত দিলে কোনো ক্ষতি হয় না,বরং উপকারই হয়।


সবাই কে রক্তাদানের মতো মহৎ কাজে মহৎ ইবাদতে অংশ নেওয়ার জন্য সবাইকে আহ্বান জানান তিনি।

লাইফস্টাইল এর আরও খবর: