যশোরের ঝিকরগাছায় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আনোয়ারের পিতার ইন্তেকাল

 প্রকাশ: ১৯ মে ২০২১, ০৬:২৭ অপরাহ্ন   |   লাইফস্টাইল


যশোরের ঝিকরগাছায় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আনোয়ারের পিতার ইন্তেকাল

আব্দুল জব্বার, যশোর জেলা ব‍্যুরো প্রধান।।

যশোরের ঝিকরগাছা উপজেলার কৃর্তিসন্তান ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মোঃ আনোয়ার হোসেন’রের পিতা রওশন আলী সরদার (৮০), বুধবার রাত আনুমানিক ২টা ৪৫ মিনিটের সময় ইন্তেকাল করেছেন, (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রজিউন)। 

তিনি বেশ কিছুদিন যাবৎ অসুস্থ ছিলেন,  এবং কুইন্স হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ ছেলে ও ৪ মেয়ে সহ অসংখ্য শুভাকাংখী রেখে গেছেন। তার মৃত্যুতে ঝিকরগাছা ও চৌগাছা উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছা সেবকলীগ, ও ছাত্রলীগের নেতা কর্মীদের  মধ্যে শোকের ছায়া নেমে আসে। 

জোহরবাদ নবগ্রাম প্রাইমারী স্কুল ময়দানে মরহুমের জানাযার নামাজ অনুষ্ঠিত হবে এবং জানাজা শেষে পারিবারিক গৌরস্থানে চিরসমাহিত করা হবে।

তার মৃত্যুতে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন,অনলাইন নিউজ পোর্টাল আলোচিত বার্তার যশোর জেলার ব‍্যুরো প্রধান সাংবাদিক আব্দুল জব্বার, ও অনলাইন নিউজ পোর্টাল “চাঁদনী বিডি” পত্রিকার প্রকাশক ও সম্পাদক আফজাল হোসেন চাঁদ, নির্বাহী সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান আজাদ, ব্যবস্থাপনা সম্পাদক আবুল কালাম আজাদ, সহ ব্যবস্থাপনা সম্পাদক জুলফিকার আলী ভূট্টো, উপদেষ্টা একরামুল হক খোকন, প্রতিবেদক মিঠুন সরকার (সম্পাদক লোকমত বিডি.কম) সহ অফিসিয়াল সকল কর্মকর্তাবৃন্দ।

লাইফস্টাইল এর আরও খবর: